Barak Valley

আজ কৈয়া-রামচন্ডি এবং টান্টু-ধনীপুর জিপিতে সংকল্প যাত্রা

জনসংযোগ, হাইলাকান্দি, ২ ডিসেম্বর: হাইলাকান্দিতে বিকশিত ভারত সংকল্প যাত্রার অঙ্গ হিসাবে শনিবার পূর্ব কিত্তারবন্দ-রাজ্যেশ্বরপুর জিপি এবং আয়নাখাল জিপিতে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের রূপায়নের ফলে কিভাবে জনসাধারণ উপকৃত হচ্ছেন তা তুলে ধরা হয়। এই উপলক্ষে উভয় জিপিতে সভা, প্রদর্শনী, ছাত্র-ছাত্রীদের মধ্যে কুইজ, হিতাধিকারীদের লাভবান হওয়ার কাহিনী নিজ মুখে তুলে ধরা হয়।

এছাড়া বিভিন্ন বিভাগের প্রদর্শনীতে যোগ্য হিতাধিকারীদের নামও লিপিবদ্ধ করা হয় যাতে করে পরবর্তীতে এই হিতাধিকারীদেরকে প্রকল্পের আওতায় আনা সম্ভব হয়। এছাড়া এই যাত্রায় কেন্দ্রীয় সরকারের প্রচার গাড়ির জায়েন্ট স্ক্রিনের মাধ্যমে কেন্দ্রীয় সরকারের প্রকল্প গুলো বাস্তবায়নের ফলে দেশের জনসাধারণ কিভাবে উপকৃত হচ্ছেন তা দেখানো হয়। সমাজ কল্যাণ বিভাগ থেকে জানানো হয়েছে যে এপর্যন্ত সংকল্প যাত্রায় ৫০০ জনের ও অধিক লোক তাদের স্টল পরিদর্শন করেছেন এবং ২০ জনেরও বেশি হিতাধিকারী “মেরি কাহিনী মেরি জাবানি”তে অংশ নিয়েছেন।

এদিকে বিকশিত ভারত সংকল্প যাত্রার অঙ্গ হিসেবে রবিবার অর্থাৎ ৩ ডিসেম্বর তারিখে কৈয়া-রামচন্ডির জিপির কইয়া দক্ষিণ লাইন বাজারে সকাল সাড়ে নয়টায় এবং টান্টু ধনীপুর জিপির ৫৬ নং দিগর জোসনাবাদ মক্তব এলপি স্কুলে বেলা দেড়টায় বিকশিত ভারত সংকল্প যাত্রা আয়োজন করা হয়েছে।

Show More

Related Articles

Back to top button