Updates

আজ থেকে হাইলাকান্দিতে ফসল বীমা সপ্তাহ

জনসংযোগ, হাইলাকান্দি, ৩০ জুন : পঞ্চম ফসল বীমা সপ্তাহ হাইলাকান্দিতে ১ জুলাই থেকে শুরু হচ্ছে। এই উপলক্ষে শনিবার সকাল ১১ টায় হাইলাকান্দির বোয়ালিপারে অবস্থিত পঞ্চায়েত এক্সটেনশন ট্রেনিং সেন্টারে সপ্তাহের উদ্বোধন করা হবে।

কৃষি বিভাগ থেকে এই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সাংসদ এবং হাইলাকান্দির তিন বিধায়ক সহ জেলাশাসকে আমন্ত্রণ জানানো হয়েছে। এই সপ্তাহে জেলার বিভিন্ন স্থানে শিবির স্থাপন করে শাইল ধানের ফসল বীমার জন্য প্রক্রিয়া,রেজিস্ট্রেশন, দাবিপেশ, ক্ষতিপূরণ ইত্যাদি সম্পর্কে কৃষকদেরকে অবহিত করা হবে।

সপ্তাহ পালনের অঙ্গ হিসাবে জেলার অন্য ছয়টি স্থানে যে শিবির গুলি স্থাপন করা হবে সেগুলি হল উত্তর কাঞ্চনপুর জিপির কার্যালয়ে ২ জুলাই (রবিবার), শিরিশপুর জিপি কার্যালয়ে ৩ জুলাই, পূর্বকীর্তারবন্ধ রাজ্যেশ্বরপুর জিপি কার্যালয়ে ৪ জুলাই, বাউয়ারঘাট জিপি কার্যালয়ে ৫ জুলাই, হরিশনগর জিপি কার্যালয়ে ৬ জুলাই, বলদাবলদি নগদীগ্রাম সুদর্শনপুর কারিছড়া জিপি কার্যালয়ে ৭ জুলাই।

শিবির গুলি প্রতিদিন সকাল ১১ টায় শুরু হবে। শাইল ধান চাষের ফসল বীমা সম্পর্কে এই শিবির গুলিতে কৃষকদেরকে অংশগ্রহণের জন্য জেলা প্রশাসন থেকে আবেদন জানানো হয়েছে।

Show More

Related Articles

Back to top button