Uncategorized

আজ থেকে হাইলাকান্দির পিএম কিষান শিবির: হিতাধিকারীদের উপস্থিত থাকার অনুরোধ

জনসংযোগ, হাইলাকান্দি, ১১ জুন: হাইলাকান্দি জেলার সব কয়টি জিপি কার্যালয়ে সোমবার,১২ জুন থেকে ১৭ জুন পর্যন্ত পিএম কিষান এর জন্য বিশেষ শিবিরের আয়োজন করা হয়েছে। এতে বৈধ পিএম কিষান হিতাধিকারীদেরকে তাদের ১৪ নম্বর কিস্তি নিশ্চিত করতে প্রতিদিন সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত শিবির চলবে জেলা প্রশাসন ও কৃষি বিভাগের উদ্যোগে। যেসব হিতাধিকারীরা এখন পর্যন্ত পিএম কিষানের সঙ্গে আধার লিঙ্ক এবং ই কেওয়াইসি করারনি, জমির তথ্য জমা দেননি, বা ব্যাংক একাউন্টের সঙ্গে আধার লিঙ্ক করাতে পারেননি, তাদেরকে নিজ নিজ আধার কার্ড এবং আধার কার্ডের সঙ্গে সংযোগ থাকা মোবাইল ফোন, ব্যাংক পাসবুক এবং জমির তথ্যের জেরক্স কপি নিয়ে শিবিরে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

জেলার যে মূল ১৭টি জিপির জন্য ছয়টি স্থানে যে শিবির অনুষ্ঠিত হচ্ছে সেগুলি হল ভাটিরকুপা, বোয়ালিপার, গাংপার-ধুমকর জিপির জন্য ১২ জুন বোয়ালিপার জিপি কার্যালয়ে, কাঞ্চনপুর সিরিষপুর ও চন্ডিপুর উজানকুপা জিপির জন্য ১৩ জুন বেসিক চৌরঙ্গীতে অবস্থিত ১৪০ নম্বর নারায়নপুর এলপি স্কুলে শিবির অনুষ্ঠিত হবে।

অনুরূপভাবে ১৪ জুন কারিছড়ার ৭৪১ নম্বর রজনীকান্ত এলপি স্কুলে মনিপুর-নিসকর জিপি এবং দারিয়াঘাট কারিছড়া জিপির শিবির, ১৫ জুন ঘাড়মুড়ার সর্বানন্দপুর এমভি স্কুলে মোহাম্মদপুর জয় কৃষ্ণপুর জিপি টানটু ধ্বনিপুর জিপি এবং নিজ বার্নারপুর সর্বানন্দপুর জিপির শিবির, ১৬ জুন বাঁশডর-বড়হাইলাকান্দি জিপি কার্যালয়ে মাটিজুরি জিপি,সুদর্শনপুর-বন্দুক মারা জিপি, বাশডর-বড়হাইলাকান্দি জিপির শিবির, এবং ১৭ জুন চিপরসাঙ্গন হাইস্কুলে চন্ডিপুর জিপি, উত্তর কৃষ্ণপুর জিপি ও চিপরসাঙ্গন জিপির শিবিরের আয়োজন করা হয়েছে।

পাশাপাশি জেলার আরো ৪৫টি জিপির বিভিন্ন স্থানে ১২ এবং ১৩ জুন এ ধরনের আরো শিবির চলবে। শিবিরগুলি সকাল ৯ টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে।

Show More

Related Articles

Back to top button