Barak Valley

আলগাপুর ব্লকের অধীন জিপি গুলির অমৃত কলস ব্লক কার্যালয়ে

জনসংযোগ, হাইলাকান্দি, ৯ অক্টোবর: হাইলাকান্দি জেলার জি পি কার্যালয় এবং হাইলাকান্দির পুরসভা ও লালা পুরসভার সাব ইউএলবিতে রাখা অমৃত কলসগুলি সংশ্লিষ্ট উন্নয়ন খন্ড এবং পুরসভায় নিয়ে আসার দ্বিতীয় দিনে সোমবার আলগাপুর ব্লকের অধীন ১৩টি জিপির অমৃত কলস ব্লকে আনা হয়েছে।

সোমবার শোভাযাত্রা করে আলগাপুর ব্লক কার্যালয়ে এই অমৃত কলসগুলি নিয়ে আসা হয়েছে। এই উপলক্ষে আলগাপুর ব্লক কার্যালয় সোমবার অনুষ্ঠিত এক সভায় বক্তারা হাইলাকান্দি জেলায় অমৃত কলস নিয়ে জনসাধারণের শোভযাত্রা গণ আন্দোলনের রূপ নিয়েছে বলে অভিমত প্রকাশ করেন।

বক্তাদের মধ্যে ছিলেন বিধায়ক নিজাম উদ্দিন চৌধুরী,জেলা আয়ুক্ত নিসর্গ হিভারে, জেলা পরিষদের সিইও জয়দীপ শুক্লা এডিসি কিমচিন লঙ্গাম।অমৃত কলস গুলি নিয়ে যেতে হাইলাকান্দি জেলা প্রশাসন থেকে সূচি ঘোষণা করা হয়েছে। এরপর আগামী কাল, মঙ্গলবার,১০ অক্টোবর সকাল ১১ টায় দক্ষিণ হাইলাকান্দি ব্লকের জিপি গুলিতে এবং দুপুর ১টায় কাটলীছড়া ব্লকের জিপিগুলিতে শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।এরপর ১৪ অক্টোবর সকাল ১১ টায় লালা পুরসভায় এবং বিকেল ৩ টায় হাইলাকান্দি পুরসভায় শোভাযাত্রা বের করা হবে অমৃত কলস নিয়ে। হাইলাকান্দি ব্লকের জিপি গুলি থেকে অমৃত কলস নিয়ে শোভাযাত্রা বের হব ১৫ অক্টোবর সকাল ১১ টায়। শোভাযাত্রাগুলিতে সাংসদ, বিধায়ক, প্রবীণ নাগরিক, জেলা আয়ুক্ত, অতিরিক্ত জেলা আয়ুক্ত, পঞ্চায়েত প্রতিনিধি,ওয়ার্ড কমিশনার সহ সংশ্লিষ্ট এলাকার জনসাধারন অংশ নিচ্ছেন।
ছবি: আলগাপুর ব্লক কার্যালয়ে ওই ব্লকের সব জিপির অমৃত কলস জমা দেওয়ার শোভাযাত্রায় বিধায়ক নিজাম উদ্দিন চৌধুরী এবং জেলা আয়ুক্ত নিসর্গ হিভারে ।

Show More

Related Articles

Back to top button