Barak Valley

করিমগঞ্জের আসিমগঞ্জে পুলিশি অভিযানে উদ্ধার দশ লক্ষা‌ধিক টাকার ইয়াবা, গ্রেফতার দুই

আছিমগঞ্জ : করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকান্দি থানাধীন আসিমগঞ্জে পুলিশি অভিযানে উদ্ধার হয়েছে দশ লক্ষা‌ধিক টাকার মাদক ইয়াবা ট্যাবলেট। মাদক পাচারের অভিযোগে দুই যুবককে হাতেনাতে পাকড়াও করেছে পাথারকান্দি থানার পুলিশ। ধৃত‌ দুই মাদক কারবারিকে স্থানীয় তাঁতিরবন্দ গ্রামের জনৈক ইয়াহিয়ার ছেলে মহম্মদ ওয়াদুজ্জামান এবং কামারবন্দের মহম্মদ আলির ছেলে কমরুল ইসলাম বলে পরিচয় পাওয়া গেছে।

জানা গে‌ছে, গোপন তথ্যের ভিত্তিতে আজ সোমবার বিকাল চার‌টে নাগাদ পাথারকান্দি পু‌লি‌শের এক‌ দল আসিমগঞ্জের এক‌টি গ্রামীণ রাস্তায় অভিযান চা‌লি‌য়েছিল। সে সময় দুই যুবক রাস্তায় কারোর জন্য অপেক্ষা করছিল। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সন্দেহজনক কথাবার্তায় পুলিশ তাদের কাছে মজুত প্লাস্টিকের একটি ব্যাগে তালাশি চালিয়ে প্রায় ৮০০ গ্রাম ওজনের ৭,২২০টি নি‌ষিদ্ধ নেশাজাতীয় ইয়াবা ট্যাব‌লেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলির কা‌লোবাজারে মুল্য কমপক্ষে দশ লক্ষা‌ধিক টাকা হ‌বে বলে জানা গেছে।

ধৃত‌দের পাথারকান্দি থানায় এনে তাদের বিরু‌দ্ধে এন‌ডি‌পিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করেছে পুলিশ।

এখানে উল্লেখ করা যেতে পারে, এর আগে গত শ‌নিবার এভাবে এক অভিযা‌ন চালিয়ে পাথারকা‌ন্দির দোহা‌লিয়ায় প্রায় ২০ লক্ষা‌ধিক টাকার ইয়াবা ট্যাব‌লেট এবং ১০ হাজার ৫৫০ টাকার জাল নোট সমেত ধরা প‌ড়েছিল ত্রিপুরার দুই যুবক।

Show More

Related Articles

Back to top button