Barak Valley

করিমগঞ্জের চুড়াইবাড়িতে উদ্ধার দেড় কো‌টি টাকার ফে‌ন্সিডাইল, বা‌জেয়াপ্ত পাথরের চিপস বোঝাই লরি

বাজারিছড়া : এবার কোনও পণ্যসামগ্রীর আড়া‌ল কিংবা ছোট গাড়ির গোপন চেম্বার নয়, পাথরের চিপস বোঝাই ১৬ চাকার ল‌রি থে‌কে প্রায় দেড় কোটি টাকার নিষিদ্ধ কফ সিরাপ ফে‌ন্সিডাইল উদ্ধার হয়েছে করিমগঞ্জ জেলার অন্তর্গত বাজা‌রিছড়া থানাধীন অসম-ত্রিপুরা আন্তঃরাজ্য সীমান্ত চুড়াইবা‌ড়ি‌তে। তবে পুলিশের চোখে ধুলো দিয়ে গা ঢাকা দিয়েছে নেশাদ্রব্য পাচারে ব্যবহৃত লরির চালক ও খালাসি।

চুড়াইবাড়ি পুলিশ ওয়াচপোস্টের ইনচার্জ প্রণব মি‌লি জানান, আজ বুধবার সরস্বতী পু‌জোর দিন সকা‌লে এএস ২৮ এসি ০৫৩০ নম্ব‌রের এক‌টি পাথরের চিপস বোঝাই ১৬ চাকার লরি চেকগেটে আসে। গোপন তথ্যের ভিত্তিতে ল‌রিতে তালাশি চালান তাঁরা। লরিতে বোঝাই পাথর সরিয়ে সে সবের নীচে সারিবদ্ধভাবে মজুত ১৭৪টি কফ সিরাপের কার্টুন উদ্ধার করেন কর্তব্যরত পুলিশকর্মীরা। ওই কার্টুনগুলি থেকে ১৭,৮০০ শিশি নিষিদ্ধ নেশার কফ সিরাপ ফে‌ন্সিডাইল উদ্ধার করা হয়।

তিনি জানান, পুলিশ যখন পাথর সরাচ্ছিল, তখন সুযোগ বুঝে পালিয়ে গা ঢাকা দিয়েছে লরির চালক ও খালাসি। পাথর বোঝাই লরিটি শিলচর থে‌কে ত্রিপুরায় যাচ্ছিল।

পুলিশ অফিসার প্রণব মিলি জানান, ল‌রি মা‌লি‌কের নামধাম জেনে তাঁর মারফত পলাতক চালক ও খালাসিকে ধরা হবে। তবে ঘটনা সম্পর্কে পু‌লিশ মামলা রুজু করেছে বলে জানান পুলিশ ওয়াচপোস্টের ইনচার্জ প্রণব মি‌লি।

Show More

Related Articles

Back to top button