Barak Valley

করিমগঞ্জের চুড়াইবা‌ড়ি‌তে উদ্ধার ১৫ লক্ষা‌ধিক টাকার ইয়াবা, গ্রেফতার দুই, বাজেয়াপ্ত ট্রাক

বাজারিছড়া : ত্রিপুরায় পাচা‌রের মু‌খে দক্ষিণ অসমের করিমগঞ্জ জেলাধীন বাজা‌রিছড়া থানার অন্তর্গত আন্তঃরাজ্য সীমান্ত চুড়াইবা‌ড়িতে উদ্ধার হয়েছে ১৫ লক্ষা‌ধিক টাকার মাদক ট্যাবলেট ইয়াবা। মাদক পাচারের অভিযোগে বিলাল আহমেদ এবং মিণ্টু মালাকারকে গ্রেফতার করেছে পুলিশ।

এছাড়া মাদক পাচারে ব্যবহৃত ‘সায়ন আহমেদ’ নামের এএস ১০ এসি ৫৪১৬ নম্ব‌রের এক‌টি ছয় চাকার খা‌লি ট্রাককে বাজেয়াপ্ত করা হয়েছে।

আজ বুধবার চুড়াইবাড়ি পুলিশ ওয়াচপোস্টের ইনচার্জ প্রণব মি‌লি এ খবর দিয়ে জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় ত্রিপুরাগামী এএস ১০ এসি ৫৪১৬ নম্ব‌রের ট্রাকটি গেটে আসলে তাতে তালাশি চালান তাঁরা। তালাশি চালিয়ে ট্রাকের গোপন জায়গা থে‌কে ২০০ করে ৪৭ প্যা‌কে‌টে মোট ৯,৪০০টি নেশার ট্যাব‌লেট ইয়াবা উদ্ধার করা হয়। ওজনে ট্যাবলেটগুলি ৯৪০ গ্রাম। উদ্ধারকৃত ইয়াবাগুলির আন্তর্জাতিক বাজারমূল্য ১৫ লক্ষ টাকার বেশি হ‌বে।

তিনি জানান, মাদক পাচারের অভিযোগে ট্রাকের চালক ও খালাসি যথাক্রমে বিলাল আহমেদ ও মিণ্টু মালাকারকে আটক ক‌রে জিজ্ঞাসাবাদ করেছেন তাঁরা। উভয়ের বাড়ি ক‌রিমগ‌ঞ্জে। জিজ্ঞাসাবাদে প্রদত্ত স্বীকারোক্তির ভিত্তিতে দুজনের বিরু‌দ্ধে এন‌ডি‌পিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে আজ তাদের করিমগঞ্জে আদালতে পেশ করে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

Show More

Related Articles

Back to top button