Barak Valley

করিমগঞ্জের চুড়াইবা‌ড়ি‌তে বাজেয়াপ্ত ২৫ লক্ষাধিক টাকার মাদক ‌ক্যাপসুল, গ্রেফতার এক

বাজারিছড়া : ত্রিপুরায় পাচা‌রের পথে করিমগঞ্জ জেলার (অসম) অন্তর্গত বাজারিছড়া থানাধীন আন্তঃরাজ্য সীমান্তবর্তী চুড়াইবা‌ড়ি‌ ওয়াচপোস্ট পুলিশের অভিযানে বাজেয়াপ্ত হয়েছে ২৫ লক্ষাধিক টাকার মাদক ‌ক্যাপসুল। মাদক পাচারের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

চুড়াইবা‌ড়ি‌ ওয়াচপোস্টের ইনচার্জ প্রণব মি‌লি জানান, প্রতি দি‌নের মতো আজ মঙ্গলবার সকা‌লেও বিভিন্ন যাত্রী ও পণ্যবাহী গাড়িতে তালাশি চালাচ্ছিলেন তাঁরা। কিন্তু টিআর ০১ এএস ১৭৩৫ নম্ব‌রের এক‌টি ছয় চাকার ফল-বোঝাই ল‌রি গুয়াহাটি থে‌কে ত্রিপুরায় যেতে চুড়াইবা‌ড়ি গেটে আসে। লরিতে যথারী‌তি তালাশি চালিয়ে ফ‌লের কার্টু‌নের আড়াল থে‌কে ১৪৪ পাতা ক‌রে মোট ৩২০ প্যাকে‌টে ৪৬ হাজার ৬৮০টি পাস‌মো প্রক্সিবন নামের নেশাজাতীয় ক্যাপসুল উদ্ধার হয়। উদ্ধারকৃত ক্যাপসুলগুলির কা‌লোবাজারে মুল্য ২৫ লক্ষ টাকার বেশি হ‌বে।

পুলিশ অফিসার মিলি জানান, মাদাক পাচারের অভিযোগে আটক করা হয় ত্রিপুরার বাসিন্দা ল‌রিচালক সুমন দাস‌কে। সুমনের বিরুদ্ধে এন‌ডি‌পিএস-এর সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তাকে গ্রেফতার করা হয়েছে। আজই তাকে করিমগঞ্জে বিচারবিভাগীয় আদাল‌তে পেশ করা হলে আদাল‌তের নি‌র্দেশে মাদক পাচারকারী সুমন দাসকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Show More

Related Articles

Back to top button