Barak Valley

করিমগঞ্জের চোড়াইবাড়িতে উদ্ধার ৩০ লক্ষাধিক টাকার কফ সিরাপ, গ্রেফতার ১

চোড়াইবাড়ি : আবারও নেশা বি‌রোধী অভিযা‌নে নেমে সাফল্য লাভ করেছে করিমগঞ্জ জেলার অন্তর্গত বাজা‌রিছড়া থানাধীন চুড়াইবা‌ড়ি ওয়াচ পোস্টের পু‌লিশ। আজ শ‌নিবার সকা‌লে এক‌টি ক‌ন্টেইনারে তালাশি চালিয়ে ৩০ লক্ষা‌ধিক টাকার নেশাজা‌তীয় কফ সিরাপ বা‌জেয়াপ্ত করেছে ওয়াচ পোস্টের পুলিশ। এর সঙ্গে গ্রেফতার করা হয়েছে এক নেশাদ্রব্য পাচারকারীকে।

পুলিশ ওয়াচ পোস্টের ইনচার্জ প্রণব মি‌লির কাছে জানা গে‌ছে, আজ সকা‌লে গুয়াহা‌টি থে‌কে এইচআর ৩৭ ই ৭২০৫ নম্ব‌রের ভিআরএল ল‌জি‌স্টিক লি‌মি‌টে‌ডের এক‌টি পণ্যবাহী ক‌ন্টেইনার অনলাইন সামগ্রী নি‌য়ে ত্রিপুরার রাজধানী আগরতলার খ‌য়েরপুরে যাওয়ার প‌থে চুড়াইবা‌ড়ি আসে। তখন দলবল নি‌য়ে তিনি গা‌ড়ি‌তে তালাশি চালান।

তালাশি চালিয়ে ‌বিভিন্ন সামগ্রীর আড়াল থে‌কে ২২ কার্টু‌নে ১৫০ শিশি ক‌রে ৩,৩০০ শিশি এসকাফ ব্র্যান্ডের নিষিদ্ধ নেশার কফ সিরাপ বা‌জেয়াপ্ত করেন তাঁরা। বাজেয়াপ্তকৃত কফ সিরাপগুলির কা‌লোবাজা‌রি মূল্য ৩০ লক্ষা‌ধিক টাকা হ‌বে। নিষিদ্ধ কফ সিরাপ পাচারের অভিযোগে গ্রেফতার করা হ‌য় কন্টেইনার চালক‌কে। তার নাম সনু কুমার। বা‌ড়ি উত্তর প্রদে‌শে।

জিজ্ঞাসাবাদে প্রদত্ত স্বীকারোক্তির ভিত্তিতে ধৃ‌তের বিরু‌দ্ধে এন‌ডি‌পিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে, জানান পুলিশ অফিসার প্রণব মিলি।

Show More

Related Articles

Back to top button