Barak Valley

করিমগঞ্জের নেতাজিপল্লিতে চুরির সঙ্গে জড়িত অভিযুক্ত গ্রেফতার, উদ্ধার দুটি ল্যাপটপ

করিমগঞ্জ : করিমগঞ্জের নেতাজিপল্লিতে সংগঠিত চুরিকাণ্ডের তদন্তে নেমে সাফল্য পেয়েছে সদর পুলিশ। পুলিশের এক অভিযানে চুরির সঙ্গে জড়িত মাস্টারমাইন্ডকে গ্রেফতার করে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া দুটি ল্যাপটপ।

জানা গেছে, গত বৃহস্পতিবার করিমগঞ্জ শহরে অবস্থিত নেতাজিপল্লির বাসিন্দা সরকারি কর্মচারী জনৈক রাজেশ ছেত্রীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছিল।

এর পর সদর পুলিশের দ্বারস্থ হন রাজেশ। রাজেশের লিখিত এফআইআর-এর ভিত্তিতে সদর থানায় মামলা রুজু করে সিসিটিভি ফুটেজ থেকে চুরিকাণ্ডে জড়িত করিমগঞ্জের বিনোদিনী গ্রাম থেকে জনৈক মুনিম আহমেদকে গ্রেফতার করা হয়।

ধৃত মুনিমের প্রদত্ত জবানবন্দির ভিত্তিতে শনিবার সদর পুলিশ নিলামবাজারের পিননগর গ্রামের জনৈক রিপন রায়ের বাড়িতে অভিযান চালিয়ে উদ্ধার করে চুরি হওয়া দুটি ল্যাপটপ। তবে পুলিশি অভিযানের আঁচ করে বাড়ি থেকে পালিয়ে যায় মুনিমের কাছ থেকে ল্যাপটপ ক্রেতা রিপন রায়।

সদর পুলিশের তদন্তকারী অফিসার জানান, এ ব্যাপারে পুলিশের তদন্ত-অভিযান অব্যাহত রয়েছে। বেশ কিছু তথ্য লাভ করেছেন তাঁরা। করিমগঞ্জ শহরে চুরির সঙ্গে জড়িত আরও গ্রেফতারের সম্ভাবনা রয়েছে।

Show More

Related Articles

Back to top button