Barak Valley

করিমগঞ্জের বাঁশবাড়ি চা বাগানের জঙ্গলে হাত পা বাধা সংজ্ঞাহীন ব্যক্তি উদ্ধার

করিমগঞ্জ : করিমগঞ্জের বাঁশবাড়ি চা বাগানের জঙ্গল থেকে হাত পা বাধা সংজ্ঞাহীন এক ব্যক্তি উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উদ্ধারকৃত ব্যক্তিকে স্থানীয় শনিবাড়ি এলাকার মনসুর আহমেদ বলে পরিচয় পাওয়া গেছে।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সকালে চা বাগানের এক জঙ্গল থেকে স্থানীয় লোকজন হাত পা বাধা অবস্থায় মনসুরকে উদ্ধার করেন।সংকটজনক অবস্থায় তাকে নিয়ে আসা হয় করিমগঞ্জ অসামরিক হাসপাতালে। হাসপাতালে ভরতি করে মনসুরের চিকিত্‍সা চলছে বলে জানা গেছে।

এদিকে এ ঘটনায় মনসুরের পরিবারের তরফে এজাহার দায়ের করা হয়েছে নিলামবাজার থানায়। এজাহারের ভিত্তিতে পুলিশ মামলা রুজু করে তদন্তে নামলেও খবর লেখা পর্যন্ত পুলিশ কোনও সাফল্য লাভ করেছে বলে খবর পাওয়া যায়নি।

মনসুর আহমেদের এক ভাই জানান, গতকাল রাত থেকে নিখোঁজ ছিলেন তার ভাই। সকালে উদ্ধার হওয়ার খবর পেয়ে তারা ছুটে এসেছেন হাসপাতালে। জানান, গতকাল রাতে একটি ফোন আসলে সেই ফোনের তাগিদে বাড়ি থেকে বেরিয়ে যান মনসুর। এর পর রাতে আর বাড়ি ফেরেনি। মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করাও সম্ভব হয়নি। মনসুরের ভাই জানান, কে বা কারা তাদের ভাইকে আক্রমণ করেছে সে বিষয়ে জানা নেই। এ ব্যাপারে করিমগঞ্জের পুলিশ সুপারের সরাসরি হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

Show More

Related Articles

Back to top button