Barak Valley

করিমগঞ্জের বাইপাস এলাকা থেকে বাজেয়াপ্ত ৪০ কোটি টাকার ইয়াবা, ধৃত ১

করিমগঞ্জ : গতকাল বুধবার ১০ কোটি টাকার হেরোইনের পর আজ বৃহস্পতিবার ফের করিমগঞ্জ পুলিশের অভিযানে উদ্ধার হয়েছে প্রায় ৪০ কোটি টাকার মাদক ইয়াবা ট্যাবলেট। এর সঙ্গে গ্রেফতার করা হয়েছে পাথারকান্দি থানা এলাকার জনৈক সেলিম উদ্দিন ওরফে আবদুল্লা নামের এক মাদক পাচারকারীকে।

করিমগঞ্জের পুলিশ সুপার পার্থপ্রতিম দাস জানান, গোপন খবরের ভিত্তিতে আজ বৃহস্পতিবার তাঁর নেতৃত্বে পোয়ামারা বাইপাস এলাকায় পুলিশের দল ওৎ পেতে বসে। এক সময় এএস ০২ এএইচ ৪০২৬ নম্বরের চার চাকার একটি ইকো কার আসলে তার গতিরোধ করে তাতে তালাশি চালানো হয়। তালাশিতে একটি কার্টুনের ভিতর থেকে প্রায় ৪০ কোটি টাকার নেশা জাতীয় দু লক্ষ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন অভিযানকারীরা।

পুলিশ সুপার দাস জানান, ধৃত পাচারকারীর বিরুদ্ধে এনডিপিএস-এর সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে। প্ৰাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতের প্ৰদত্ত বয়ানের উদ্ধৃতি দিয়ে তিনি জানান,, ট্যাবলেটগুলি মিজোরামের চাম্পাই থেকে সংগ্রহ করা হয়েছিল। আরও তথ্য জানতে করিমগঞ্জের সদর থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ সুপার বলেন, ট্যাবলেটগুলি মিজোরামের চাম্পাই থেকে সংগ্রহ করা হয়েছিল।

উল্লেখ্য, গতকাল বুধবার করিমগঞ্জ জেলার অন্তর্গত বদরপুরে অভিযান চালিয়ে পুলিশ বাজেয়াপ্ত করেছিল প্ৰায় দশ কোটি টাকা মূল্যের হেরোইন। মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে করিমগঞ্জ জেলার অন্তর্গত এংলাবাজার এলাকার বাসিন্দা সিহাব উদ্দিনকে।

Show More

Related Articles

Back to top button