Barak Valley

করিমগঞ্জের বাজারিছড়ায় এবিভিপির উদ্যোগে আয়োজিত ব্যক্তিত্ব বিকাশ শিবির

বাজারিছড়া : অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের শিবেরগুল শাখার উদ্যোগে আজ বৃহস্পতিবার স্থানীয় মহাবীর পাবলিক হায়ার সেকেন্ডারি স্কুলে এক ব্যক্তিত্ব বিকাশ শিবিরের আয়োজন করা হয়। শিবিরে দশম এবং দ্বাদশ শ্রেণির ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করে।

প্রদীপ প্রজ্বলন করে শিবিরের শুভারম্ভ হয়। শিবিরে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন করিমগঞ্জের এমপ্লয়মেন্ট অফিসার সমুজ্জ্বল দাস। তিনি কম বয়স থেকে প্রচলিত শিক্ষার পাশাপাশি প্রযুক্তিগত অগ্রগতিতে দক্ষতা প্রশিক্ষণের প্রাসঙ্গিকতার ওপর আলোকপাত করে ক্যারিয়ার কাউন্সেলিংয়ের বিষয়ে বক্তব্য পেশ করেন।

শিবিরে অন্য বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় আদর্শ মহাবিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের শিক্ষক ড. দেবজ্যোতি বরা, ইংলিশ বিষয়ের শিক্ষক ড. সুরজিৎ রায়, রসায়নের শিক্ষক ড. মিঠুন নন্দি, অর্থনীতির শিক্ষক ড. দীপজ্যোতি রায়, সমাজবিজ্ঞানের শিক্ষক জ্যোতির্ময় গোহাঁই, স্কুলের অধ্যক্ষ রাজীব পাল, শিক্ষক কার্তিক সিনহা, জন্মজিৎ দাস, বিকি বণিক।

প্রায় সব বক্তা ক্যারিয়ার কাউন্সেলিং, যোগাযোগের দক্ষতা, ব্যবস্থাপনা দক্ষতা, নেতৃত্বের গুণমান এবং সর্বজনীন কথাবলার দক্ষতার ওপর আলোকপাত করেন। শিবিরে অনুষ্ঠান পরিচালনা করেন এবিভিপির সুরজ কুমার কানু, প্রদীপ দেবনাথ, রেশমী কানু, প্রীতি রী, প্রমুখ।

Show More

Related Articles

Back to top button