Barak Valley

করিমগঞ্জের বারইগ্রামে রাধারমণ আশ্রম কমিটির বস্ত্র বিতরণ

বারইগ্রাম : প্রভুপাদ শ্রীশ্রী রাধারমণ গোস্বামী জিউ নিজে যেমন ধর্ম প্রচারের সঙ্গে সমাজ সেবামূলক কাজ করে গেছেন, তাঁর অবর্তমনে তাঁরই আশীর্বাদে এখন তাঁর শিষ্যরা মানবসেবা অব্যাহত রেখেছেন। প্রতি বছরের মতো এবারও দুৰ্গাপূজার আগে নতুন কাপড় বণ্টন করে গরিব মানুষের মধ্যে আনন্দ দেওয়ার চেষ্টা করেছে আশ্রম কমিটি।

আর এভাবে মানবসেবা চালিয়ে যাওয়ার আহ্বান জানান শ্রীশ্রী গোপাল জিউ শ্রীশ্রী রাধাবিনোদ জিউ ও শ্রীশ্রী রাধারমণ গোস্বামী জিউ আশ্রমের প্রধান সেবাইত প্রণবানন্দ দাস বাবাজি।

আজ রবিবার বারইগ্রামে আশ্রম প্রাঙ্গণে এলাকার দেড় শতাধিক পুরুষ ও মহিলাদের পুজো উপলক্ষ্যে নতুন কাপড় তুলে দেওয়া হয়েছে। এদিন আশ্রম কমিটির সম্পাদক তরুণ চৌধুরী বলেন, মূলত গুরুভাই কার্তিক পালের উত্‍সাহে এবং আমাদের মধ্যে কয়েকজনের পূৰ্ণ সহযোগিতায় বিগত বছর কয়েক থেকে বস্ত্র বিতরণ করা হচ্ছে। প্রতিবার পূজায় এমন আনন্দময় পরিবেশ ফিরে আসার আহ্বান জানান প্রচার সম্পাদক কার্তিক পাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কানাই দাস বাবাজি, আশ্রমের উপ-সভাপতি বাদল পাল, অনিরুদ্ধ ঘোষ, রঞ্জিত দাস, সুপর্ণা পাল, শশাঙ্ক দে, করুণাময় পাল, রঞ্জু দেবনাথ, জণ্টু সাহা, বাপ্পি দাস, অভিজিত্‍ মালাকার, রত্না মালাকার, সঞ্চিতা ভট্টাচাৰ্য, হিমানী দত্ত, মিনাক্ষী দাস, রূপক দাস প্রমুখ।

Show More

Related Articles

Back to top button