Barak Valley

করিমগঞ্জের লঙ্গাই নদীতে নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার ইচা‌বি‌লে

বাজা‌রিছড়া : করিমগঞ্জ জেলার বাজা‌রিছড়া থানাধীন কটাম‌ণি‌ এলাকার লঙ্গাই নদীর জ‌লে ডু‌বে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার হয়েছে প্রায় ১২ ঘণ্টা পর। আজ সোমবার ভোর সা‌ড়ে চারটা নাগাদ ঘটনাস্থল থে‌কে প্রায় দেড় কি‌লো‌মিটার দূরে ইচা‌বিল শিবম‌ন্দির সংলগ্ন নদীর তীরে শিশু‌টির লাশ উদ্ধার হয়েছে। প‌রে পু‌লি‌শ গিয়ে মৃত‌দেহটি উদ্ধার করে ময়না তদ‌ন্তের জন্য ক‌রিমগঞ্জ সিভিল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় গোটা এলাকায় শো‌কের ছায়া নে‌মে এসেছে।

রবিবার বিকাল প্রায় চারটা নাগাদ বাজা‌রিছড়া থানাধীন উত্তর তেজপুর গ্ৰামের বাসিন্দা জনৈক জামাল উদ্দিনের ছয় বছর বয়সি মেয়ে সাদিকা বেগম লঙ্গাই নদীর জ‌লে ডু‌বে নি‌খোঁজ হয়েছিল। সাদিকা স্থানীয় স্কু‌লের কে‌জি টু-র ছাত্রী ছিল। গতকাল বিকালে শিশু‌টি খেলাধুলার পর তার সহপাঠী‌দের সঙ্গে বা‌ড়ির প‌শ্চিম পা‌ড়ের লঙ্গাই নদী‌তে স্নান কর‌তে গে‌লে জ‌লে ত‌লি‌য়ে যায়। সে বাড়ি আসছে না দেখে প‌রিবা‌রের লোকজন বহু খোঁজাখুঁজি ক‌রে ব্যর্থ হ‌য়ে পু‌লি‌শকে অবগত করেন।

খবরের ভিত্তিতে বাজা‌রিছড়া থানার ওসি ইনস্পেক্টর দীপক দা‌সের তত্‍পরতায় এবং পু‌লিশ সুপা‌রের সুপা‌রি‌শে ও জেলাশাস‌কের ‌নি‌র্দেশে রা‌তেই সাদিকাকে উদ্ধার করতে নামা‌নো হয় এস‌ডিআরএফ‌কে। গভীর রাত পর্যন্ত শিশু‌টির কোনও সন্ধান পায়নি এসডিআরএফ। এদিকে চরম উত্‍কণ্ঠায় ছি‌লেন শিশু‌টির প‌রিবা‌রের লোকজন।

অবশেষে পরের দিন আজ সোমবার ভোরে ‌শিশু‌টির নিথর দেহ উদ্ধার হয়েছে। এতে বুকফাঁটা কান্নায় ভেঙে প‌ড়ে‌ছেন তার মা বাবা সহ আত্মীয় স্বজন।

Show More

Related Articles

Back to top button