Barak ValleyAssamNorth-East

করিমগঞ্জের শ্রীশ্রী ভৈরববাবার নবনির্মিত মন্দিরের বিশ্বশান্তি মহাযজ্ঞ সম্পন্ন

নিউজ ডেস্ক, করিমগঞ্জ : করিমগঞ্জের স্টিমারঘাটে অবস্থিত শ্রীশ্রী ভৈরববাবার নবনির্মিত মন্দিরের বিশ্বশান্তি মহাযজ্ঞ সমাপন হয়েছে আজ বৃহস্পতিবার। বিশিষ্ট পণ্ডিত রামকৃষ্ণ চক্রবর্তীর তত্ত্বাবধানে পাঁচজন পণ্ডিতের হাতে আজ বৃহস্পতিবার সকালে যজ্ঞারম্ভ হয়। সহস্রাধিক ভক্তের সমাবেশে যথাসময় সম্পন্ন হয় মহাযজ্ঞ।

উল্লেখ্য, করিমগঞ্জের রামকৃষ্ণ মিশন ও মঠের সম্পাদক স্বামী প্রভাসানন্দজি মহারাজের হাত ধরে নবনির্মিত শ্রীশ্রী ভৈরববাবার মন্দিরের আনুষ্ঠানিক উন্মোচন হয়েছিল মঙ্গলবার।

ঐতিহ্যমণ্ডিত শ্রীশ্রী ভৈরববাবার নবনির্মিত মন্দিরের দ্বারোদঘাটন অনুষ্ঠান উপলক্ষ্যে আয়োজিত চার দিনব্যাপী অনুষ্ঠানে আগামীকাল শুক্ৰবার ভক্তিমূলক সংগীত পরিবেশন করতে আসছেন জি বাংলা খ্যাত অদিতি মুন্সি।

প্রসঙ্গত, বুধবার সকালে পূজারম্ভ, বিগ্রহের অভিষেক, যজ্ঞ, দুপুরে শান্তিবারি, সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছিল ভক্তিমূলক সংগীতানুষ্ঠান। আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে বিশ্বশান্তি মহাযজ্ঞ, মহাপ্রসাদ বিতরণ এবং সন্ধ্যায় ছিল ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠান সফল করে তোলার জন্য শ্রীশ্রী ভৈরববাবা মন্দির কমিটির সভাপতি রুদ্রকান্ত নন্দি ও সম্পাদক সৌমিত্র দাস সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

Show More

Related Articles

Back to top button