Barak Valley

করিমগঞ্জের সলগইবাজা‌রে যান দুর্ঘটনায় গুরুতর আহত ‌ত্রিপুরার তিন বরযাত্রী

বাজা‌রিছড়া : বি‌য়ের অনুষ্ঠান শে‌ষে বা‌ড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হ‌য়েছেন তিন বরযাত্রী। আহতদের সবাই উত্তর ত্রিপুরার বাসিন্দা। দুর্ঘটনাটি আজ শনিবার ভোররাত প্রায় দু‌টো নাগাদ অসমের করিমগঞ্জ জেলার অন্তর্গত বাজা‌রিছড়া থানাধীন সলগইবাজা‌র এলাকার ৮ নম্বর জা‌তীয় সড়‌কে একটি সেতুর ওপর সংঘ‌টিত হ‌য়ে‌ছে।

প্রাপ্ত খবরে প্রকাশ, গতকাল রা‌তে উত্তর ত্রিপুরার অন্তর্গত গঙ্গানগ‌রের আট বরযাত্রী করিমগঞ্জ জেলাধীন রামকৃষ্ণনগ‌রে এক বি‌য়ের অনুষ্ঠানে এসেছিলেন। বিয়ের অনুষ্ঠান শে‌ষ করে টিআর ০২ ০০২১ নম্ব‌রের এক‌টি বলেরো গাড়িতে করে বা‌ড়ি ফির‌ছি‌লেন। দুরন্ত গা‌ড়ি‌টি সলগইবাজা‌র এলাকার ৮ নম্বর জা‌তীয় সড়‌কে একটি সেতুর এক পা‌শে রে‌লিঙের সঙ্গে সংঘর্ষ হয়। সংঘর্ষে রেলিঙের দুটি খুঁটি ভেঙে গা‌ড়ি‌টি দুম‌ড়ে-মুচ‌ড়ে গেছে। এতে আট যাত্রীর ম‌ধ্যে তিনজন গুরুতরভাবে আহত হয়েছেন।

দুর্ঘটনার খবর পে‌য়ে সাহা‌য্যের জন্য দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন সলগই বাজারে কর্তব্যরত ভি‌ডি‌পি কর্মী যথাক্রমে চম্পক বৈদ্য, শিপ্লব দাস, গৌতম বৈদ্যরা। তাঁরা দুর্ঘটনাস্থলে এসে বাজারিছড়া থানায় খবর দিয়ে আহত‌দের উদ্ধারে লেগে যান। এদিকে খবর পেয়ে থানা থেকে পুলিশের দল নিযে অকুস্থ‌লে পৌঁছেন এএসআই বি‌পি রাভা। ইত্যবসরে আহত‌দের উদ্ধার ক‌রে চি‌কিত্‍সার জন্য নিয়ে যাওয়া হয় বাজারিছড়ায় মাকুন্দা লেপ্রসি কাম জেনা‌রেল হস‌পিটা‌লে।

জানা গেছে, আহত‌দের ম‌ধ্যে তিনজন যথাক্রমে উত্তর ত্রিপুরার গঙ্গানগ‌রের মণীষ ছেত্রী, প্রীতম নাথ এবং প্রশান্ত শুক্লা।

এদিকে আজ শ‌নিবার সকা‌লে পু‌লিশ দুর্ঘটনাগ্রস্ত বলেরো গা‌ড়িকে এসকেভেটর (জে‌সি‌বি)-এর সাহায্যে উদ্ধার করে নিজেদের জিম্মায় নিয়েছে।

Show More

Related Articles

Back to top button