Barak Valley

করিমগঞ্জের সুতারকান্দি সীমান্তে বিএসএফ-বিজিবির শুভেচ্ছা বিনিময়

করিমগঞ্জ : ভারত এবং বাংলাদেশের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে দুই দেশের সীমান্ত রক্ষীদের মধ্যে বিভিন্ন ধর্মীয় উত্‍সব, স্বাধীনতা দিবস, বিজয় দিবসে মিষ্টিমুখ করানোর পরম্পরা বহুদিনের। সেই ধারা অব্যাহত রেখে ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে মঙ্গলবার সীমান্ত জেলা করিমগঞ্জে বিএসএফ-এর তরফ থেকে বিজেপি জওয়ানদের মিষ্টিমুখ করিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

আজ করিমগঞ্জের সুতারকান্দি স্থলবন্দরের ১৩৬০ নম্বর পিলারে বিএসএফ-এর মিজোরাম-কাছাড় ফ্রন্টিয়ারের ইন্সপেক্টর জেনারেল, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল বর্ডার গার্ড বাংলাদেশ সিলেট এবং শ্রীমঙ্গল সেক্টর কমান্ডারের মধ্যে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করে তাদের মিষ্টি বিতরণ করেন।

শুভেচ্ছা বিনিময়ের সময় বিএসএফ অধিকরাকিরা মত বিনিময় করতে গিয়ে বলেন, উভয় দেশের সীমান্ত বাহিনীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে বিভিন্ন বিশেষ দিবসে বিএসএফের পক্ষ থেকে বিজিবি সদস্যদের মিষ্টি বিতরণ করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ইংরেজি নতুন বছর উপলক্ষ্যে বিজিবি সদস্যদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়েছে। তিনি বলেন, এ ধরনের কার্যসূচি ভারত ও বাংলাদেশের সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে সম্পর্ককে আরও মজবুত করবে এবং বিশ্বাসের পরিবেশ তৈরি করবে।

Show More

Related Articles

Back to top button