BARAK VALLEY

করিমগঞ্জের হাইস্কুলগুলিতে এক্সস্ট ফ্যান ও হাইজিন কিট প্রদান

জনসংযোগ, করিমগঞ্জ, ১৪ সেপ্টেম্বর : করিমগঞ্জের ডি এইচ ই ডব্লিউ অর্থাৎ ডিস্ট্রিক্ট হাব ফর এম্পাওয়ারমেন্ট অফ ওম্যান, মিশন শক্তির উদ্যোগে এবং বেটি বাঁচাও বেটি পড়াও স্কিমের অধীনে বৃহস্পতিবার করিমগঞ্জের জেলা আয়ুক্ত কার্যালয়ের সভা কক্ষে জেলার ১১৬ টি হাই স্কুলকে এক্সস্ট ফ্যান ও হাইজিন কিট প্রদান করা হয়েছে।

এতে ওইদিন জেলা আয়ুক্ত কার্যালয়ের সভাকক্ষে জেলা আয়ুক্ত মৃদুল যাদবের পৌরহিত্যে অনুষ্ঠিত এক সভায় আনুষ্ঠানিকভাবে ৬ টি হাই স্কুলের প্রধানদের হাতে এই এক্সস্ট ফ্যান ও হাইজিন কিট তুলে দিয়ে এর সূচনা করা হয়।

এতে সহকারি আয়ুক্ত ও ভারপ্রাপ্ত জেলা সমাজ কল্যাণ আধিকারিক রূপক মজুমদার জানান যে জেলার হাই স্কুল গুলিতে মধ্যান্য ভোজনের রাধুনিদের স্বস্তি প্রদান করতে বেটি বাঁচাও বেটি পড়াও স্কিমের অধীনে এই এক্সস্ট ফ্যান ও হাইজিন কিট প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে জেলা আয়ুক্ত বলেন বেটি বাঁচাও বেটি পড়াও হচ্ছে বছরব্যাপী একটি কার্যসূচী যার মাধ্যমে সময়ে সময়ে জেলায় মহিলা ও শিশুদের কল্যাণে বিভিন্নকার্যসূচী অনুষ্ঠিত হচ্ছে এবং আগামীতেও হবে।

প্রসঙ্গত, তিনি জানান শীঘ্রই শিশুদের কল্যাণে বাল পঞ্চায়েত কার্যসূচী অনুষ্ঠিত হবে। তিনি এই এক্সস্ট ফ্যানগুলি বিদ্যালয়ের রান্নার ঘরে স্থাপন করতে আহবান জানান।

এদিনের অনুষ্ঠানে জেলা আয়ুক্ত সহ এডিসি মিনার্ভা দেবী আরামবাম ও ধ্রুবজ্যোতি পাঠক, বিদ্যালয় সমূহের পরিদর্শক অনুপ কুমার দাস প্রমুখরা জেলার এমএমএমসি উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়, ভিকমচান্দ বিদ্যানিকেতন, গুণময়ী মাধ্যমিক বিদ্যালয়, রামলোচন উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়, নারায়ণনাথ উচ্চতর মাধ্যমিক বিদ্যালয় ও আদর্শ বিদ্যালয়ের প্রধানদের হাতে এই এক্সস্ট ফ্যান ও হাইজিন কিট তুলে দেন। পরবর্তীতে করিমগঞ্জের ডি এস এ ইনডোর স্টেডিয়াম প্রাঙ্গণ থেকে বাকি বিদ্যালয়গুলির কর্মকর্তাদের হাতেও এই সামগ্রীগুলি ওইদিন তুলে দেওয়া হয়।

Show More

Related Articles

Back to top button