Barak Valley

করিমগঞ্জে অবৈধ শ্যাম্পু তৈরির কারখানায় পুলিশের হানা, ধৃত এক, বাজেয়াপ্ত বহু সামগ্রী

করিমগঞ্জ : নামিদামি ব্র্যান্ডের স্টিকার লাগিয়ে বাজারজাতকারী এক অসাধু চক্রের পর্দা ফাঁস করেছে করিমগঞ্জ সদর থানার পুলিশ। রবিবার রাতে করিমগঞ্জ সদরের উপকণ্ঠ মোবারকপুরে একটি বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ বেশ কিছু নকল প্রসাধন সামগ্রী বাজেয়াপ্ত করার পাশাপাশি গ্রেফতার করেছে নিউদিল্লির বাসিন্দা আসলাম খান নামের এক ব্যক্তিকে।

ওই বাড়িতে সুগন্ধী আর রঙ মিশিয়ে নকল প্রসাধনী দ্রব্য তৈরি করে, বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের স্টিকার লাগিয়ে তা বাজারে বিভিন্ন দোকান ও সেলুনে চালান দেওয়া হত। এ ঘটনায় জড়িত অভিযোগে নিউদিল্লির বাসিন্দা আসলাম খান নামের একজনকে পুলিশ গ্রেফতার করেছে। সঙ্গে বাজেয়াপ্ত করেছে ১,৩৩০টি খালি শ্যাম্পুর শিশি, ৯৬০টি শ্যাম্পু ভর্তি বোতল, তিনটি প্লাস্টিকের ড্রাম সহ একটি ইকো ভ্যান।

জানা গেছে, দীর্ঘদিন থেকে আসলাম মোবারকপুরে ভাড়া ঘরে ঘাঁটি গেড়ে এই অবৈধ ব্যবসা গড়ে তুলেছিল। ইকো ভ্যানে করে জেলার বিভিন্ন বাজারে এগুলো বিক্রি করত সে। কিন্তু গতকাল রাতে সদর পুলিশের অভিযানে সব রহস্য বেরিয়ে আসে।

ঘটনা সম্পর্কে করিমগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার প্রতাপ দাস জানান, পুলিশ নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করেছে আসলাম খানকে। পাশাপাশি তার মোবাইল ফোনের হ্যান্ডসেটও বাজেয়াপ্ত করা হয়েছে। এই অসাধু চক্রের সঙ্গে জড়িত অন্য ব্যক্তিদের খোঁজে পুলিশের অভিযান শুরু হয়েছে।

Show More

Related Articles

Back to top button