Barak Valley

করিমগঞ্জে এক কোটি টাকার বেশি মূল্যের ফেন্সিডাইল সহ গ্রেফতার এক

করিমগঞ্জ : ক‌রিমগ‌ঞ্জ জেলার অন্তর্গত গিরীশগঞ্জ ওয়াচ পোস্ট পু‌লি‌শের অভিযা‌নে এক কো‌টি টাকার বেশি মূল্যের নেশাজাতীয় কফ সিরাপ ফেন্সিডাইল সহ গ্রেফতার হয়েছে জনৈক মইন উদ্দিন নামের মাদক কারবারি।

জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে আজ র‌বিবার ভো‌রে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী উলুকা‌ন্দির হামিদপুর এলাকায় অভিযান চা‌লি‌য়েছিল গিরীশগঞ্জ ওয়াচ পোস্ট পু‌লি‌শ।

অভিযানের নেতৃত্ব প্রদানকারী পু‌লিশ অফিসার নিশিকান্ত দাস জানান, হামিদপুরে একটি ভাড়া ঘরে থাকে মইন উদ্দিন। তার ঘরে অভিযান চালিয়ে ১০০ কার্টুন এবং ১০০টি বস্তায় মোট ১২ হাজার ৭৫০ শিশি নেশাযুক্ত নিষিদ্ধ কফ সিরাপ ফেন্সি‌ডাইল বাজেয়াপ্ত করেছেন তাঁরা। বাজেয়াপ্ত ফেন্সি‌ডাইলগুলির কা‌লোবাজারি মল‌্য এক কো‌টি টাকার বেশি হ‌বে।

তিনি জানান, ধৃত মইন উদ্দিনের বিরুদ্ধে এন‌ডি‌পিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ অফিসার জানান, নেশার কফ সিরাপগুলি তার ঘরে মজুত রেখে বাংলাদেশে পাচা‌রের পরিকল্পনা ছিল এক‌টি চক্রের। বাজেয়াপ্তকৃত নেশার কফ সিরাপগুলি সহ ধৃত মইন উদ্দিনকে ক‌রিমগঞ্জ সদর থানায় নিয়ে যাওয়া হয়েছে। মাদক কারবারে জড়িত অন্যদের তথ্য সংগ্রহ করতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, জানান পু‌লি‌শ অফিসার নিশিকান্ত দাস।

Show More

Related Articles

Back to top button