Barak Valley

বদরপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতরভাবে স্কুল ছাত্র, উত্তেজিত জনতার জাতীয় সড়ক অবরোধ

বদরপুর : করিমগঞ্জ জেলার বদরপুরে সংঘটিত সড়ক দুর্ঘটনায় গুরুতরভাবে এক স্কুল ছাত্রের আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে। প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করেছেন ক্ষুব্ধ জনতা। আহত স্কুল ছাত্র স্থানীয় দেবনগরের বাসিন্দা মানব চক্রবর্তী বলে পরিচয় পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার বিকালে।

ঘটনার বিবরণে জানা গেছে, জাতীয় সড়ক ধরে পায়ে হেঁটে যাওয়ার সময় এএস ১০ ডি ৭৫৫৬ নম্বরের সাদা রঙের আল্টো কার পিছন থেকে ধাক্কা মারে মানবকে। এতে মাটিতে লুটিয়ে পড়ে সে। প্রত্যক্ষদর্শীরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ে যান শ্রীগৌরী প্রাথমিক হাসপাতালে। কিন্তু অবস্থা সংকটজনক হওয়ায় উন্নত চিকিত্‍সার জন্য হাসপাতালের ডাক্তাররা তাকে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

ঘটনার পর উত্তেজনা ছড়ায় বদরপুরে। দুর্ঘটনা সংগঠিত করে গাড়ি ফেলে গা ঢাকা দেয় চালক। আর এতেই ক্ষুব্ধ জনতা প্রতিবাদমুখী হয়ে জাতীয় সড়কে অবরোধ গড়ে তুলেন। ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে অকুস্থলে ছুটে যায় বদরপুর পুলিশের একটি দল। ছুটে যান সার্কল অফিসার। প্রশাসনিক আধিকারিকদের সামনে পেয়ে আহত ছাত্রকে এককালীন সাহায্যের দাবি তুলেন তাঁরা।

এদিকে প্রায় এক ঘণ্টার বেশি অবরোধ থাকার ফলে জাতীয় সড়কের দু দিকে সৃষ্টি হয় চরম যানজট। যদিও পুলিশি হস্তক্ষেপে কিছু সময়ের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় অনেকে অভিযোগ করে জানান, এ ধরনের দুর্ঘটনা নতুন নয়। জাতীয় সড়কে ছোটবড় দুর্ঘটনা নিত্যদিনের সঙ্গী। শিলচর অভিমুখী কারটি অত্যন্ত দ্রুতগতিতে ছিল। অভারটেক করতে গিয়ে দুর্ঘটনার ঘটনা ঘটে।

Show More

Related Articles

Back to top button