Barak ValleySports

করিমগঞ্জে ক্রীড়া পেনশন ২০২৩-২৪ এর জন্য দরখাস্ত আহ্বান

করিমগঞ্জ : রাজ্যের ক্রীড়া ও যুব কল্যাণ সঞ্চালকালয় থেকে ক্রীড়া পেনশন প্রদান করা হচ্ছে। এতে রাজ্যের স্থায়ী বাসিন্দা খেলোয়াড় যারা অলিম্পিক গেম, কমনওয়েলথ গেম, অলিম্পিক অনুমোদিত ক্রীড়ায় বিশ্ব চ্যাম্পিয়নশীপ ন্যাশনাল গেমে মেডেল অর্জন করেছেন তাদেরকে এককালীন অনুদান ও নিয়মিত ক্রীড়া পেনশন প্রদান করার জন্য দরখাস্ত আহবান করা হয়েছে।

এতে করিমগঞ্জের জেলা ক্রীড়া আধিকারিক জানিয়েছেন, যেসব খেলোয়ার ২০২১-২২ এবং ২০২২-২৩ সালে এই যোজনার অধীনে ইতিমধ্যে মনোনীত হয়েছেন তাদেরকে আর আবেদন করতে হবে না ।

এতে ইচ্ছুক খেলোয়াড় যারা এককালীন অনুদান এবং নিয়মিত ক্রীড়া পেনশনের জন্য দরখাস্ত করতে আগ্রহী তাদেরকে নির্ধারিত ফর্মে আগামী ১০ ডিসেম্বর তারিখের মধ্যে করিমগঞ্জের জেলা ক্রীড়া আধিকারিকের কার্যালয়ে দরখাস্ত জমা দিতে হবে। এতে আবেদনের জন্য সংশ্লিষ্ট ফেডারেশন ও অ্যাসোসিয়েশন থেকে প্রদান করা মেডেল জয়ের সার্টিফিকেট, নিয়োগের বিবরণ প্রকাশ করে অ্যাফিডেভিট, ব্যাঙ্ক পাস বুকের প্রথম পাতার কপি, সরকারি আধা সরকারি ব্যক্তিগত ও অন্য নিয়োগকারীর প্রদান করা পরিচয়পত্র, ভোটার আইডি কার্ড, স্থায়ী বাসিন্দার প্রমাণ পত্র এবং মোবাইল নম্বর জমা দিতে হবে। আবেদনের জন্য নির্ধারিত ফর্ম ও বিস্তারিত বিবরণ করিমগঞ্জের জেলা ক্রীড়া আধিকারিকের কার্যালয়ে পাওয়া যাবে।

Show More

Related Articles

Back to top button