Barak Valley

করিমগঞ্জে জুয়ার ডেরায় পুলিশের হানা, বাজেয়াপ্ত নগদ টাকা-মোবাইল, গ্রেফতার নয়

করিমগঞ্জ : ফের করিমগঞ্জ শহরের জুয়ার ডেরায় হানা দিয়েছে সদর থানার পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে গোপন খবরের ভিত্তিতে অভিযানে নেমে এই সাফল্য লাভ করেছে সদর পুলিশের দল। অভিযানে গ্রেফতার করা হয়েছে নয় জুয়াড়িকে। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে নগদ টাকা সহ সাতটি মোবাইল ফোনের হ্যান্ডসেট।

জানা গেছে, কেন্দ্রীয় আধাসামরিক বাহিনীর জওয়ানদের নিয়ে বৃহস্পতিবার রাতে শহরের রেলগেট এলাকায় অভিযান চালায় পুলিশ। ওই অভিযানে জুয়ার আসর থেকে উদ্ধার হয়েছে ৮৫ হাজার ৩১০ টাকা। মোট ৯ জুয়াড়িকে গ্রেফতার করা হলেও, বেশ কয়েকজন ওই আসর থেকে পালিয়ে গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বিভিন্ন প্রান্ত থেকে জুয়ারিরা ওই আসরে শামিল হতো। দিনে-রাতে চলত জুয়া খেলার আসর। ধৃত‌দের রাতভর থানায় আট‌কে রে‌খে জিজ্ঞাসাবাদ করে পুলিশের অফিসাররা। এর পর মামলা রুজু করে গ্রেফতার করে শুক্রবার আদাল‌তে তোলা হ‌লে আদাল‌তের নি‌র্দেশে জুয়াড়ি‌দের ঠাঁই হয় সং‌শোধনাগা‌রে।

সদর পুলিশের জনৈক আধিকারিক জানান, আর কোথাও জুয়ার এমন ঠেক রয়েছে কিনা তা জানার চেষ্টা করছেন তাঁরা। কোনও ধরনের জুয়ার আসর বসার খবর বা অভিযোগ পেলেই সঙ্গে সঙ্গে অভিযানে নামা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, পুলিশ প্রশাসনের সব কঠোরতাকে বৃদ্ধাঙুল দেখিয়ে করিমগঞ্জ শহরের আনাচে-কানাচে চলছে জুয়ার আসর। করিমগঞ্জের সন্তরবাজারে দীর্ঘদিন ধরে জাঁকিয়ে বসছে সর্বনাশা তির সহ নানা ধারনের জুয়ার ঠেক। এছাড়া স্টেশন রোডের এওসি পয়েন্টের একটি কুড়েঘর থেকে সিন্ডিকেট চালানো হয় বলেও অভিযোগ রয়েছে।

Show More

Related Articles

Back to top button