Barak Valley

করিমগঞ্জে তপশিলি জাতি ও অন্যান্য অনগ্রসর শ্রেণীভুক্ত ব্যক্তিদেরকে এককালীন বিশেষ অনুদান প্রদানের জন্য দরখাস্ত আহ্বান

জনসংযোগ, করিমগঞ্জ : করিমগঞ্জ জেলার তপশিলি জাতি ও অন্যান্য অনগ্রসর শ্রেণীভুক্ত যোগ্য ব্যক্তিদেরকে এককালীন বিশেষ অনুদান প্রদানের জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে। করিমগঞ্জের ভারপ্রাপ্ত মহকুমা কল্যাণ আধিকারিক জানিয়েছেন ২০২৩-২৪ সালে তপশিলি জাতি ও অন্যান্য অনগ্রসর শ্রেণীভুক্ত ব্যক্তিদের উন্নয়নে এই এককালীন বিশেষ অনুদান প্রদান করা হচ্ছে।

এতে তপশিলি জাতি ও অন্যান্য অনগ্রসর শ্রেণীভুক্তদের ঘরোয়া প্রয়োজনীয় সামগ্রী এবং শিক্ষণ ও খেলাধুলার প্রয়োজনীয় সামগ্রী (এর জন্য দরখাস্ত শুধু প্রতিষ্ঠান প্রধানের মাধ্যমে গ্রহণ করা হবে) প্রদান করা হবে। দরখাস্তের নির্ধারিত ফর্ম যে কোন কর্মদিবসে মহকুমা কল্যাণ আধিকারিকের কার্যালয়ে পাওয়া যাবে এবং দরখাস্ত আগামী ১৪ আগস্টের মধ্যে জমা দিতে হবে। তারপর আর কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

এতে ঘরোয়া প্রয়োজনীয় সামগ্রীর জন্য প্রার্থীদের এক কপি পাসপোর্ট সাইজের ফটো, ভোটার আইডি-র ফটোকপি এবং কাস্ট সার্টিফিকেটের ফটোকপি জমা দিতে হবে। পাশাপাশি শিক্ষণ ও খেলাধুলার সামগ্রী পাওয়ার জন্য প্রার্থীদের এক কপি পাসপোর্ট সাইজের ফটো, ভোটার আইডি-র ফটোকপি এবং প্রার্থীদের সেবার অধীনে অষ্টম শ্রেণী থেকে দশম শ্রেণীতে পাঠরত থাকতে হবে।

Show More

Related Articles

Back to top button