Barak Valley

করিমগঞ্জে দু-মাস ব্যাপী বিভিন্ন বিভাগের বিশেষ ঋণ শিবির

জনসংযোগ, করিমগঞ্জ : করিমগঞ্জ জেলার বিভিন্ন স্থানে সরকারি বিভাগের উদ্যোগে দু মাসব্যাপী ঋণ শিবিরের ব্যবস্থা করা হয়েছে। করিমগঞ্জের জেলা শিল্প ও বাণিজ্য কেন্দ্র (ডিআইসিসি), জাতীয় নগর জীবিকা মিশন (এনইউএলএম), জাতীয় গ্রামীণ জীবিকা মিশন (এনআরএলএম), পশু পালন ও চিকিত্‍সা বিভাগ, মত্‍স্য ও কৃষি বিভাগের উদ্যোগে এবং জেলার সব কয়টি ব্যাংকের সহযোগিতায় গত ৩১ জুলাই থেকে দু মাস ব্যাপী বিশেষ ঋণ শিবিরের আয়োজন করা হয়েছে।

এতে চলতি মাসে পশু পালন ও চিকিত্‍সা, মত্‍স্য ও কৃষি বিভাগ থেকে ৮ আগস্ট বদরপুরে, ৯ আগস্ট চরগোলা, ১০ আগস্ট এংলারবাজার, ১১ আগস্ট লালছড়া জিপি অফিস, ১৭ আগস্ট সাধুকুটি, ১৮ আগস্ট ভাঙ্গা, ২১ আগস্ট চরগোলা, ২২ আগস্ট ব্রাহ্মণশাসন, ২৩ আগস্ট পাথারকান্দি, ২৪ আগস্ট ভৈরবনগর ও ২৫ আগস্ট কালিগঞ্জে ঋণ শিবির চলবে।

পাশাপাশি জাতীয় গ্রামীণ জীবিকা মিশন থেকে চলতি মাসে ৮ আগস্ট নিলামবাজার, ১০ আগস্ট লালছড়া জিপি অফিস, ১৪ আগস্ট কটামণি, ১৬ আগস্ট লোয়াইরপোয়া, ২১ আগস্ট করিমগঞ্জ, ২৩ আগস্ট গিরিশগঞ্জ, ২৫ আগস্ট গান্ধাই, ২৮ আগস্ট পাথারকান্দি ও ৩১ আগস্ট সোনাখিরায় এই শিবিরের আয়োজন করা হয়েছে।

এদিকে জাতীয় নগর জীবিকা মিশন থেকে ১৬ আগস্ট করিমগঞ্জ পুরসভা কার্যালয়ে এবং ২১ আগস্ট বদরপুর পুরসভা কার্যালয়ে ঋণ শিবির অনুষ্ঠিত হবে। এছাড়া জেলা শিল্প বাণিজ্য কেন্দ্র থেকে ১০ আগস্ট লোয়াইরপোয়া ব্লকে, ১৭ আগস্ট করিমগঞ্জে, ২২ আগস্ট মাইজগ্রাম, ২৩ আগস্ট পাথারকান্দি এবং ২৮ আগস্ট রামকৃষ্ণনগর ব্লকে ঋণ শিবির অনুষ্ঠিত হবে। সেপ্টেম্বরেও অনুষ্ঠিত হবে অনুরূপ ঋণ শিবির।

Show More

Related Articles

Back to top button