Barak Valley

করিমগঞ্জে পোস্টাল এজেন্টদের প্রতিবাদী কর্মসূচি

করিমগঞ্জ : কেন্দ্রীয় সরকারের এজেন্ট বিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদী কৰ্মসূচি পালিত হয়েছে করিমগঞ্জে। বুধবার করিমগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে কর্মবিরতি পালন করা হয়েছে।

কর্মরত এজেন্টরা একজোট হয়ে প্রতিবাদ জানান হেড পোস্ট অফিস, কোর্ট পোস্ট অফিস, স্টেশন রোড পোস্ট অফিস, চরবাজার পোস্ট অফিস, সুভাষনগর পোস্ট অফিস সহ সেটেলমেন্ট রোড পোস্ট অফিসে।

প্রতিটি পোস্ট অফিসের সামনেই শতাধিক এজেন্ট বিভিন্ন প্রতিবাদী স্লোগান দিয়ে এক করে তুলেন গোটা এলাকা।

আগামী ৬ তারিখ প্রধান ডাকঘরের সামনে থেকে করিমগঞ্জ জেলার সকল এজেন্টদের মহামিছিলের ডাক দেওয়া হয়েছে। দিল্লির যন্তরমন্তরে সারা দেশের এজেন্ট জমায়তে করিমগঞ্জ থেকে চারজন অংশ নিয়েছেন।

মোট ২১টি দাবির ভিত্তিতে কর্মবিরতি পালন করছেন পোস্টাল কর্মীরা। সভাপতি পান্নালাল চক্রবর্তী বলেন, তাঁদের সংগঠনের ডাকে গত ২ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত দেশজুড়ে কর্মবিরতির ডাক দেওয়া হয়েছে। তিনি বলেন, সরাসরি সঞ্চয় প্রকল্পের জন্য ক্ষতিগ্রস্ত হচ্ছেন এজেন্টরা। ফলে ধীরে ধীরে তাঁদের উপার্জন কমে যাচ্ছে। অথচ গ্রাহকদের আগের চেয়ে বেশি পরিষেবা দিতে হচ্ছে তাদের।

বুধবার শহরের বিভিন্ন পোস্ট অফিসে প্রতিবাদী কৰ্মসূচিতে এজেন্টদের মধ্যে ছিলেন সম্পাদক বিশ্বরূপ দাস, শ্যামল চক্রবর্তী, প্রবাল আচাৰ্য, স্নেহাশিস মুজুমদার, জয়ন্ত দেব সহ অনেকে।

Show More

Related Articles

Back to top button