Barak Valley

করিমগঞ্জে বিদ্যুত্‍ বিভাগের বিদ্যুত্‍ পরিবাহী লাইন, খুঁটি ও ট্রান্সফর্মার স্থানান্তরনের জন্য বিদ্যুত্‍ সরবরাহ আংশিকভাবে বিঘ্নিত

জনসংযোগ, করিমগঞ্জ : করিমগঞ্জ শহরতলী বাবা হোটেল থেকে শহরের পেট্রোল পাম্প চৌমাথা পর্যন্ত পূর্ত বিভাগের রাস্তা সম্প্রসারণের কাজের জন্য করিমগঞ্জ শহর ও সংলগ্ন এলাকায় ৮ নভেম্বর থেকে ১১ নভেম্বর এবং ১৭ নভেম্বর থেকে ৩০ ডিসেম্বর সকাল ৫ টা থেকে ১০ টা পর্যন্ত বিদ্যুত্‍ সরবরাহ বন্ধ থাকবে।

আসাম বিদ্যুত্‍ বিতরণ কোম্পানি লিমিটেড করিমগঞ্জ ইলেক্ট্রিক্যাল ডিভিশনের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, এই রাস্তা সম্প্রসারণের কাজের জন্য বিদ্যুত্‍ বিভাগের বিদ্যুত্‍ পরিবাহী লাইন, খুঁটি ও ট্রান্সফর্মার স্থানান্তরনের কাজ চলছে। তাই ৮ নভেম্বর থেকে ১১ নভেম্বর এবং ১৭ নভেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ৫ টা থেকে ১০ টা পর্যন্ত বিদ্যুত্‍ সরবরাহ বন্ধ থাকবে।

এতে জানানো হয়েছে যে এর ফলে করিমগঞ্জ শহরের পূর্ব বাজার, চরবাজার, বিপিন পাল রোড, রায়নগর, শিলচর রোড সহ সরিষা, এলংজুরি, মুবারকপুর, ভাটগ্রাম, জবাইনপুর, বাকরশাল, চরগোলা, নয়াগ্রাম, আরেঙ্গাবাদ, শ্রীনগর কলোনী, রেলওয়ে গেইট, পাথারকান্দি রোড, ঘাটলাইন, স্টেশন রোড ও পুরাতন স্টেশন রোডের কিছু অংশ, রেলওয়ে কলোনী, ইন্দিরা কলোনী ইত্যাদি এলাকায় বিদ্যুত্‍ সরবরাহ বিঘ্নিত হবে। তবে প্রাকৃতিক কারণে ওই সময়সীমার পরিবর্তনও হতে পারে এবং প্রয়োজনীয় কাজ শেষ হওয়ার সাথে সাথে বিদ্যুত্‍ সরবরাহ পুনরায় চালু করা হবে বলে জানানো হয়েছে। এতে বিদ্যুত্‍ বিভাগ থেকে সর্বসাধারণের সহযোগিতা কামনা করা হয়েছে।

Show More

Related Articles

Back to top button