Barak Valley

করিমগঞ্জে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় অভিযান সর্বধর্ম সমন্বয় সভার উদ্যোগে

এম. এ. তালুকদার : প্রতি বছরের মতো এবারও শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় অভিযান শুরু করলো বরাক উপত্যকা সর্বধর্ম সমন্বয় সভা। করিমগঞ্জ, কাছাড় ও হাইলাকান্দি জেলায় চারদিন ব্যাপী এই শুভেচ্ছা বিনিময় অভিযান চলবে। মহাসপ্তমীর বিকাল চারটায় করিমগঞ্জ রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী প্রভাসানন্দজী মহারাজ সহ বিশিষ্টজনদের হাত ধরে এই অভিযানের সূচনা হয়। শুভেচ্ছা বার্তা পড়ে শোনানোর পর মহারাজের হাতে তুলে দেন পূর্ত বিভাগের প্রাক্তন সুপারিনটেনডিং ইঞ্জিনিয়ার রফিক আহমেদ চৌধুরী, সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেন, প্রিয়াঙ্কা শর্মাচার্জি, অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম মুমিত চৌধুরী। শুভেচ্ছা বার্তা গ্রহণ করে সংস্থার কর্মকর্তাদের ধন্যবাদ জানানোর পাশাপাশি ব্যতিক্রমী কর্মপ্রয়াসের বিষয়ে পরামর্শ প্রদান করেন মহারাজজী।

রফিক আহমেদ চৌধুরী বলেন, আমরা সবাই এক পথের যাত্রী। আর দেরি না করে সমাজ থেকে ভেদাভেদ, অস্পৃশ্যতা ও কুসংস্কার দূর করতে হবে। সকলে মিলিত ভাবে হাতে হাত মিলিয়ে এই প্রচেষ্টা নিতে হবে। শুভেচ্ছা বিনিময় আসরে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন করিমগঞ্জ প্রেসবিটেরিয়ান চার্চের এল্ডার নিমাই দে, এম কে গান্ধী কলেজের অধ্যক্ষ ইকবাল আহমেদ চৌধুরী, পরিবেশবিদ শ্যামল প্রসাদ চৌধুরী, আইনজীবী আবুল হাসনাত চৌধুরী, রঞ্জিত কুমার দেব, শুক্লা চন্দ, ইমদাদুল হক চৌধুরী রাঙ্কু, সঞ্চিতা ভট্টাচার্য, প্রতিমা শুক্লবৈদ্য, বিলাল আহমেদ চৌধুরী, সুচরিতা সিংহ, নির্মাল্য মুখার্জি, রিন্টি দাস, রাজদীপ সেন, আরিফ উদ্দিন, স্বর্ণালী দত্ত, সোমা চন্দ, সাহিল উদ্দিন, পঙ্কজ সিনহা প্রমুখ।

পুরপতি রবীন্দ্র চন্দ্র দেব, উপ-পুরপতি সুখেন্দু দাস নিত্য, সমাজকর্মী তাপস পুরকায়স্থও শুভেচ্ছা বিনিময়ে অংশ নেন। এদিন মিশনের মহারাজ সর্বধর্ম সমন্বয় সভার কর্মকর্তাদের অতিথি আপ্যায়ন করে মিষ্টিমুখ করান৷

Show More

Related Articles

Back to top button