Barak ValleyAssamNorth-East

করিমগঞ্জে নেহেরু যুব কেন্দ্রের উদ্যোগে যুব-উত্‍সব ৯ মার্চ

জনসংযোগ, করিমগঞ্জ, ২৮ ফেব্রুয়ারি : নেহরু যুব কেন্দ্র সংগঠনের উদ্যোগে আগামী ৯ মার্চ করিমগঞ্জে যুব-উত্‍সব অনুষ্ঠিত হবে।

যুবশক্তির উদ্যোমের পাশাপাশি আজাদি-কা অমৃত মহোত্‍সব উদযাপনও করা হবে। এছাড়া দেশের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে স্বাধীনতা সংগ্রামের মহান আদর্শ ও ভাবনাকে জনগণের মধ্যে ছড়িয়ে দিতে এবং দেশের জনগণের মধ্যে সহিষ্ণুতার ভাবধারা ও সাংস্কৃতিক ঐতিহ্যকে ধরে রাখতে দেশের ১৫০টি জেলায় ১৫ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত যুব-উত্‍সব অনুষ্ঠিত হচ্ছে।

এর সঙ্গে সংগতি রেখে আগামী ৯ মার্চ করিমগঞ্জে যুব-উত্‍সব অনুষ্ঠিত হবে। এতে ১৫ থেকে ২৯ বছর বয়সের যুবক-যুবতীদের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে যুবাদের জন্য অঙ্কন, কবিতা ইত্যাদি লেখা, মোবাইল ফটোগ্রাফি, সংস্কৃতি উত্‍সব ও প্রদর্শনী ইত্যাদির আয়োজন করা হয়েছে।

করিমগঞ্জে অনুষ্ঠেয় যুব-উত্‍সবের বিভিন্ন কার্যসূচি স্থির করতে আজ মঙ্গলবার বিকাল ৪-টায় জেলাশাসক মৃদুল যাদবের পৌরোহিততে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে আগামী ৯ মার্চ করিমগঞ্জে অনুষ্ঠেয় যুব-উত্‍সবের কার্যসূচি স্থির করতে আলোচনা করা হয়।

এদিনের আলোচনায় নেহরু যুব কেন্দ্রের ডেপুটি ডিরেক্টর মেহেবুব আলম, অ্যাসিস্ট্যান্ট কমিশনার প্রিয়াঙ্কা ইয়াম্মি, অ্যাসিস্ট্যান্ট কমিশনার ও ভারপ্রাপ্ত ক্রীড়া আধিকারিক আর তেরন, করিমগঞ্জ কলেজের অধ্যক্ষ রামানুজ চক্রবর্তী, দৈনিক নববার্তা প্রসঙ্গ-এর সম্পাদক হবিবুর রহমান চৌধুরী, প্রেস ক্লাব করিমগঞ্জের সম্পাদক অরূপ রায়, বিভিন্ন বিদ্যালয় ও মহাবিদ্যালয়, ক্লাব, সংস্কৃতি ও সামাজিক সংস্থা এবং সংশ্লিষ্ট বিভাগীয় কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

Show More

Related Articles

Back to top button