Barak Valley

করিমগঞ্জে শুক্রবার ৯৪ কোটি ৫৭ লাখ ৯৭ হাজার ৪৫০ টাকার নিষিদ্ধ ড্রাগস বিনষ্ট করা হল

ড্রাগসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ের আহ্বান ডিসির

রিমগঞ্জ : সমগ্র রাজ্যের সঙ্গে করিমগঞ্জ জেলায় চলা নিষিদ্ধ ও মারন ড্রাগসের বিরুদ্ধে অভিযানে করিমগঞ্জ পুলিশ বিভাগ থেকে বিগত দিন গুলিতে বিশাল পরিমানের ড্রাগস জব্দ করা হয়েছে। বাজেয়াপ্ত করা বিপুল পরিমাণের এই ড্রাগসগুলি বিনষ্ট করতে শুক্রবার করিমগঞ্জ পুলিশ বিভাগের ব্যবস্থাপনায় এক ড্রাগস বিনষ্ট কার্যসূচি অনুষ্ঠিত হয়েছে।

করিমগঞ্জের জেলা আয়ুক্ত মৃদুল যাদব, পুলিশ সুপার পার্থ প্রতিম দাস ও অন্যান্যদের উপস্থিতিতে লঙ্গাই, জুনিটিলাস্থিত করিমগঞ্জের পুলিশ রিজার্ভ প্রাঙ্গণে শুক্রবার এই অবৈধ ড্রাগসগুলি আনুষ্ঠানিকভাবে বিনষ্ট করা হয়।

পরিস্থিতি বেগতিক দেখে মিজোরাম থেকে মায়ানমারে পাড়ি দিলেন করিমগঞ্জের সঙ্গে সম্পর্ক থাকা মহিলা

করিমগঞ্জের পুলিশ সুপার পার্থপ্রতিম দাস ওই দিন সকাল ১১ টায় অগ্নিসংযোগ করে এই ড্রাগস গুলি নষ্ট করার প্রক্রিয়ার সূচনা করেন। এতে ওইদিন ১২ হাজার ৪২০ কেজি নিষিদ্ধ হেরোইন, যার বাজার মূল্য ২৪ কোটি ৮৪ লাখ টাকা, এতে অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেওয়া হয়। পাশাপাশি, ২৭ কোটি ১০ লাখ ৯ হাজার ৯০০ টাকা মূল্যের ৩ লাখ ৮৭ হাজার ১৫৭ টি ইয়াবা ট্যাবলেট জ্বালিয়ে দেওয়া হয়। এতে ১২ কোটি ৩৮ লাখ ৪২ হাজার টাকা মূল্যের ২ লাখ ৪৭ হাজার ৬৮৪ টি ফেনসেডিল কফ সিরাপ বোতল বুল ডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া হয়। এছাড়া, ৩০ কোটি ২৫ লাখ ৪৫ হাজার ৫৫০ টাকা মূল্যের ৬ হাজার ৫০ দশমিক ৯১১ কেজি গাজা জ্বালিয়ে দেওয়া হয়। এতে এদিন বিনষ্ট করা ওই নিষিদ্ধ ড্রাগসের আনুমানিক বাজার মূল্য ৯৪ কোটি ৫৭ লাখ ৯৭ হাজার ৪৫০ টাকা বলে পুলিশ বিভাগ থেকে জানানো হয়েছে।

Show More

Related Articles

Back to top button