Barak Valley

করিমগঞ্জ আসনের অধীন হাইলাকান্দির এক ভোট কেন্দ্রে অকালমৃত্যু পোলিং এজেন্টের

হাইলাকান্দি : করিমগঞ্জ সংসদীয় আসনের অন্তর্গত হাইলাকান্দি জেলার কাটলিছড়া বিধানসভা এলাকার অসম-মিজোরাম সীমান্তবর্তী একটি বুথে অকালে মৃত্যুবরণ করেছেন এআইইউডিএফ-এর পোলিং এজেন্ট। নিহতকে বছর ৪৩-এর ফারুখ হুসেন লস্কর বলে পরিচয় পাওয়া গেছে। তিনি ভিডিপি-কর্মীও ছিলেন।

হাইলাকান্দি জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস বরুয়া জানান, এআইইউডিএফ-এর পোলিং এজেন্ট ছাড়াও ফারুখ হুসেন লস্কর গ্রামরক্ষী বাহিনীর একজন নিষ্ঠাবান কৰ্মী ছিলেন। ঘটনাটি ঘটেছে, অসম-মিজোরাম সীমান্তবর্তী ঝালনাছড়া রামনাথপুর নিম্ন প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে।

অতিরিক্ত পুলিশ সুপার বরুয়া জানান, সরকারিভাবে ভোটের কোনও কাজের দায়িত্ব ফারুখ হুসেন লস্করকে দেওয়া হয়নি। তবু স্বতঃপ্রণোদিতভাবে আজ সকাল সকাল তিনি ওই ভোটকেন্দ্ৰে গিয়ে দলীয় এজেন্টের দায়িত্বপালনে যাওয়ার আগে কর্তব্যরত পুলিশ কর্মীদের সহযোগিতা করছিলেন।

যথারীতি সকাল সাতটা বাজার সঙ্গে সঙ্গে ভোটগ্রহণ পর্ব শুরু হয়। এর কিছুক্ষণ পর আচমকা মাটিতে ঢলে পড়েন ফারুখ হুসেন। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবৰ্তী হাসপাতালে। কিন্তু দুৰ্ভাগ্যবশত হাসপাতালের ডাক্তার তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতালের ডাক্তারদের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, মস্তিষ্কে রক্তক্ষরণের ফলেই মৃত্যু হয়েছে ফারুখ হুসেন লস্করের। এর পর তাঁর মৃতদেহের ময়না তদন্ত করতে নিয়ে আসা হয় হাইলাকান্দি জেলা সদরে সন্তোষ কুমার রায় অসামরিক হাসপাতালে। এ ঘটনায় সংশ্লিষ্ট এলাকায় শোকের পরিবেশ সৃষ্টি হয়েছে।

Show More

Related Articles

Back to top button