Barak Valley

করিমগঞ্জ জেলার হজ যাত্রীদের ১৮ ডিসেম্বরের মধ্যে দরখাস্ত জমার নির্দেশ

করিমগঞ্জ : করিমগঞ্জে বৃহস্পতিবার অতিরিক্ত জেলা আয়ুক্ত আনিস রাসুল মজুমদারের কার্যালয় কক্ষে জেলা হজ কমিটির কর্মকর্তা ও সদস্যদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এই সভার সিদ্ধান্ত অনুসারে জানানো হয় যে যদিও হজ কমিটি অফ ইন্ডিয়া থেকে ২০২৪ সালের হজ যাত্রার জন্য দরখাস্ত জমা দেওয়ার শেষ তারিখ আগামী ২০ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। তদুপরি,পরবর্তী করণীয় কাজগুলি সুষ্ঠুভাবে সম্পন্ন করতে করিমগঞ্জ জেলার হজ যাত্রীদের আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে দরখাস্ত জমা দিতে অনুরোধ জানানো হয়েছে।

এতে জানানো হয়েছে যে ২০২৪ সালের হজ যাত্রার জন্য হজ যাত্রীদের দরখাস্ত হজ কমিটির অনুমোদিত করিমগঞ্জ জেলার সেবা কেন্দ্র গুলির মাধ্যমে অনলাইন যোগে ওয়েবসাইট http://hajcommittee.gov.in এ জমা দিতে হবে। এতে হজ যাত্রীদের অন্য কোন অনুমোদন বিহীন কেন্দ্র বা সেবা কেন্দ্র থেকে দরখাস্ত জমা না দিতে অনুরোধ জানানো হয়েছে।

এই উদ্দেশ্যে করিমগঞ্জ জেলার পাঁচটি স্থানে হজ যাত্রীদের দরখাস্ত করার জন্য সেবা কেন্দ্র খোলা হয়েছে। এগুলি হচ্ছে – করিমগঞ্জ- তারেক মনজুর, কানিশাইল জামে মসজিদের নিকটে মোবাইল নম্বর ৭০০২৮১৬৭১৫। নিলাম বাজার- জাকির হোসেন চৌধুরী, আই-টেক কম্পিউটার, লঙ্গাই রোড, নিলাম বাজার, মোবাইল নম্বর ৯৪০১০৪৯৩৮৬। পাথারকান্দি -মোস্তফা আহমেদ, কাবারিবন্দ এম ই স্কুল, মোবাইল নম্বর ৯৩৬৫২৮৯৬৭২। রাতাবাড়ি- মুজাক্কির হোসেন, কাজিরবাজার, রাতাবাড়ি মোবাইল নম্বর ৬০০৩৭৫৭৫৯৭। বদরপুর আব্দুল মুনিম, জলিলিয়া প্রিন্টার্স, এম বাজারের নিকটে, বদরপুর, মোবাইল নম্বর ৬০০১৪১৩৬৯১।

Show More

Related Articles

Back to top button