Barak Valley

করিমগঞ্জ প্রেস ক্লাবের ১৬ জনের পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠিত

করিমগঞ্জ : করিমগঞ্জ প্রেস ক্লাবের কমিটি পুনর্গঠন করা হয়েছে । শনিবার সাধারণ সভার মাধ্যমে সাংবাদিক গৌরীশ নন্দিকে সভাপতি এবং মৃত্যুঞ্জয় চক্রবর্তীকে সম্পাদক মনোনীত করা হয়েছে ।

বিগত কমিটির দুবছরের কার্যকাল শেষ হওয়ায় করিমগঞ্জের আবর্ত ভবনে এদিন এই সভা অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের প্রাক্তন সভাপতি অসীম দেবের পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় ক্লাবের সব সদস্য উপস্থিত ছিলেন।

সভায় বিগত দিনের কাজের খতিয়ান তুলে ধরেন বিদায়ী সভাপতি অসীম দেব এবং প্রাক্তন সম্পাদক সৈয়দ মুজিব আহমেদ। এর পর সভায় সর্বম্মতিক্রমে গৌরিশ নন্দিকে সভাপতি মনোনীত করা হয়। এছাড়া উপ-সভাপতি পদে করুণা দেব, সাধারণ সম্পাদক পদে মৃত্যুঞ্জয় চক্রবর্তী, সহকারী সম্পাদক পদে সাজন দেব, কোষাধ্যক্ষ পদে অরূপ দে (বাপ্পা) -কে মনোনীত করা হয়েছে।

তাছাড়া ক্রীড়া সম্পাদক হিসেবে সৌরভ চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে শুভংকর মালাকার ও জয়দীপ দেবকে মনোনীত করে সদস্য হিসেবে অসীম দেব, সৈয়দ মুজিব আহমেদ, উদয় দেবরায়, দীপজ্যোতি দেব পুরকায়স্থ, রোহন মালাকার, শিবম পুরকায়স্থ, সুজিত দাস ও জয়দীপ দাসকে মনোনীত করা হয়েছে আজকের সভায়।

এদিন ১৬ জনের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটি আগামী দুবছর ক্লাবের কাজ চালিয়ে যাবে।

প্রাক্তন সভাপতি অসীম দেব জানান, বিগত দুবছর ধরে ক্লাবের সব সদস্যদের প্রয়াসে অনেক কাজ সম্পন্ন হয়েছে। আগামী দিনে নতুন কমিটি একই ভাবে কাজ চালিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

নতুন সভাপতি গৌরীশ নন্দি জানান, ক্লাব পরিচালনার ক্ষেত্রে একটি কমিটি থাকতে হয়। কিন্তু ক্লাব চালিয়ে যেতে সবার যৌথ সহযোগিতা প্রয়োজন। আগামী দিনে কর্মরত সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য নতুন কমিটি কাজ করে যাবে।

Show More

Related Articles

Back to top button