Barak Valley

করিমগঞ্জ সিভিল হাসপাতাল কায়াকল্প পুরস্কারে ভূষিত হওয়ার অনুষ্ঠান উদযাপন

করিমগঞ্জ : অসামান্য স্বাস্থ্যসেবা অর্জনের জন্য করিমগঞ্জ সিভিল হাসপাতাল শুক্রবার কায়াকল্প পুরস্কার অনুষ্ঠানের আয়োজন করেছে, তাদের অসাধারণ অবদানের জন্য তার নিবেদিত প্রাণ কর্মীদের সম্মান জানিয়েছে। হাসপাতালটি রাজ্যে মর্যাদাপূর্ণ ৩য় স্থান অর্জন করেছে, যা সমগ্র দলের দ্বারা প্রদর্শিত প্রতিশ্রুতি এবং শ্রেষ্ঠত্বের প্রমাণ।

অনুষ্ঠানে সেরা অবদানকারী স্টাফ সদস্যদের স্বীকৃতি দেওয়া হয়েছে, প্রত্যেকেই তাদের অটল উত্‍সর্গের জন্য প্রশংসার টোকেন পেয়েছেন। স্বাস্থ্য যুগ্ম সঞ্চালক ড. রাজীব কুমার বরুয়া সহ সম্মানিত অতিথিবৃন্দ পুরস্কার প্রদান করেন। এতে ডাঃ লিপি দেব করিমগঞ্জ সিভিল হাসপাতালের সুপারিনটেনডেন্ট, ডাঃ মৃন্ময় দেব অবসরপ্রাপ্ত সুপারিনটেনডেন্ট, ডাঃ আশিস বিশ্বাস গাইনোকোলজিস্ট, এবং ডাঃ জামাল আহমেদ চৌধুরী নোডাল অফিসার (গুণ নিয়ন্ত্রণ) উপস্থিত ছিলেন।

ডাঃ রাজীব কুমার বরুয়া হাসপাতালের উল্লেখযোগ্য সাফল্যের প্রশংসা করেন, জনগণকে মানসম্পন্ন স্বাস্থ্যসেবার গুরুত্বের ওপর জোর দেন। ডাঃ লিপি দেব এই প্রশংসনীয় মাইলফলক অর্জনে তাদের সম্মিলিত প্রচেষ্টার জন্য হাসপাতালের পুরো কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ডাঃ মৃন্ময় দেব তার বক্তৃতায়, তার মেয়াদে প্রত্যক্ষ করা অগ্রগতির প্রতিফলন ঘটান এবং করিমগঞ্জ সিভিল হাসপাতালের অব্যাহত সাফল্যের জন্য তার শুভেচ্ছা জানান। ডাঃ আশিস বিশ্বাস এবং ডাঃ জামাল আহমেদ চৌধুরীও স্বাস্থ্যসেবা প্রদানের ক্ষেত্রে উচ্চ মান বজায় রাখার বিষয়ে তাদের অন্তর্দৃষ্টি ভাগ করে নেন।

কায়াকল্প পুরষ্কার অনুষ্ঠানটি কেবল সাফল্যই উদযাপন করেনি বরং স্বাস্থ্যসেবা পেশাদারদের তাদের শ্রেষ্ঠত্বের সাধনা চালিয়ে যেতে অনুপ্রাণিত ও অনুপ্রাণিত করার একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করেছে। অনুষ্ঠানটি জনগণকে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা প্রদানে করিমগঞ্জ সিভিল হাসপাতালের উত্‍সর্গ প্রদর্শন করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা মিডিয়া বিশেষজ্ঞ সুমন চৌধুরী। উপস্থিত ছিলেন হাসপাতালের অ্যাডমিস্ট্রেটর দেবব্রত ডেকা এবং হাসপাতালের ব্লক অ্যাকাউন্টস ম্যানেজার দেবর্ষি চৌধুরী।

Show More

Related Articles

Back to top button