Barak Valley

কাঁঠালত‌লির দোকা‌নে চু‌রি, তদ‌ন্তে পু‌লিশ

বাজারিছড়া : করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকা‌ন্দি বিধানসভা এলাকার বাজা‌রিছড়া থানধীন কাঁঠালতলি বাজা‌রের এক দোকা‌নে দুঃসাহ‌সিক চু‌রির ঘটনায় স্থানীয় জনম‌নে চোরাতঙ্ক দেখা দি‌য়ে‌ছে। বুধবার স্থানীয় স্পাইস মানি গ্রাহক পরিষেবা কেন্দ্র তথা ইলেকট্রনিক দোকান থেকে নগদ ৯০ হাজার টাকা চু‌রির ঘটনায় উদ্বেগ প্রকাশ ক‌রে‌ছেন স্থানীয়রা।

জানা গে‌ছে, এদিন সকালে দোকান মালিক জুনাইদ আহমেদ দোকান খুলে কিছু লেনদেন করেন। প‌রে তি‌নি বি‌শেষ কা‌জে মাত্র পাঁচ মি‌নি‌টের জন্য‌ পাশের একটি দোকানে গে‌লে ঘটনা‌টি ঘ‌টে যায়। সেখান থেকে দোকানে ফিরে জুনাইদ অন্য‌ এক ক্রেতার সা‌থে লেন‌দেন কর‌তে গি‌য়ে ক্যাশ বা‌ক্স খুলে চোখ ছানাবড়া হয়ে যায়। ‌তি‌নি দে‌খেন, তাঁর ক্যাশ বা‌ক্স থেকে নগদ নব্বই হাজার টাকা গায়েব হয়ে গেছে। তা দেখে তি‌নি হতভম্ব হ‌য়ে প‌ড়েন।

ঘটনা‌টি স্থানীয় কাঁঠালত‌লি পুলিশ ওয়াচপোস্টে এফআইআর করেন দোকান মালিক। এফআইআর-এর ভিত্তিতে মামলা রুজু করে পুলিশ তদ‌ন্তে নে‌মে আশপা‌শের দোকা‌নে সংস্থাপিত কয়েকটি সি‌সি ক্যামেরার ফু‌টেজ দে‌খে একটি যাত্রীবাহী ম্যাজিক ভ্যানে তালাশি চালিয়ে কোনও সাফল্য আসে‌নি। তবে পু‌লিশ আশাবাদী, সি‌সি ক্যামেরার ফু‌টেজ‌কে কা‌জে লা‌গি‌য়ে ঘটনার সঙ্গে জ‌ড়িত চোরকে শীঘ্রই পাকড়াও করা যা‌বে।

Show More

Related Articles

Back to top button