Barak ValleySports

কাছাড় মহিলা কল্যাণ সমিতির উদ্যোগে হরিনগর বাইগাজীনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন হয়।

শুভ্রজীত আচার্যী, উধারবন্দ : কাছাড় জেলার উধারবন্দ বিধানসভার অন্তর্গত হরিনগর গ্রাম পঞ্চায়েতের বাইগাজীনে কাছাড় মহিলা কল্যাণ সমিতির উদ্যোগে প্রীত শিং রাই মেমোরিয়াল 7এ সাইড ফুটবল টুর্নামেন্ট এর শুভারম্ভ হয়েছিল বিগত ৩১ জুলাই আজ তার ফাইনাল ম্যাচ সম্পন্ন হয়েছে।

কাছাড় মহিলা কল্যাণ সমিতির সভানেত্রী সুজাতা রাই জানান যে তিনি এই ফুটবল টুর্নামেন্ট কে সফল করতে এলাকার যুব সমাজ ও স্থানীয়দের পক্ষ থেকে যে ভাবে সাহায্য সহযোগিতা পেয়েছেন তা উনার কাছে স্মরণীয় হয়ে থাকবে এবং তার জন্য তিনি সবাইকে কৃতজ্ঞতার সহিত ধন্যবাদ জানান।

আজকের এই অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেজ বাহাদুর ছেত্রী, বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুরখা সমাজ উন্নয়নের সভাপতি প্রকাশ ছেত্রী,, অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক রানু দেব, নির্মল রাজবংশী।

অতিথিদের বক্তব্যে সবাই কাছাড় মহিলা সমাজ কল্যাণ সমিতির এই উদ্যোগের জন্য সাধুবাদ জানিয়েছেন। আজকের ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করেন হরিনগর খাসিয়া এফ.সি ক্লাব ও জেমরু এফ.সি ক্লাব।
দুটি টিমের প্লিয়ার রাই অসাধারণ খেলা প্রদর্শন করেছেন। খেলা শুরু হওয়ার প্রথম ১৫ মিনিটের মধ্যেই হরিনগর খাসিয়া এফ. সি টিম জেমরু এফ.সি টিমকে ২ টি গোল দেয়। এবং জেমরু টিম ও হাফ টাইমের আগে পাল্টা ১গোল হরিনগর খাসিয়া এফ সি টিম কে দেয়। হাফ টাইমের পর ১৭ মিনিটের মধ্যে আবার হরিনগর খাসিয়া এফ সি টিম জেমরু টিম কে ২গোল দেয়।

আজকের ফাইনাল ম্যাচে ৪-১ গোলে হরিনগর খাসিয়া এফ. সি ক্লাব বিজয়ী লাভ করে কেড়ে নেয় প্রথম পুরস্কার হিসেবে ট্রফি সহ নগদ ৮হাজার টাকা এবং জেমরু এফ.সি টিম দ্বিতীয় পুরস্কার হিসেবে ট্রফি সহ নগদ ৪ হাজার টাকা লাভ করেন। তৃতীয় পুরস্কার হিসেবে মহম্মদিয়ান এফ সি টিম ট্রফি সহ নগদ ১৫০০ টাকা লাভ করে।

তাছাড়াও বিশিষ্ট গোলকিপার এর পুরস্কার লাভ করে মনদীপ রাজ বংশী। বেস্ট ডিফেন্ডারের পুরস্কার লাভ করে অভয় ছেত্রী এবং বেস্ট স্কোরার হিসেবে পুরস্কার লাভ করে মাইকি খাসিয়া। এই টুর্নামেন্টে রেফারি হিসেবে ছিলেন সরবন রাই এবং লাইসমেন হিসেবে ছিলেন মনদীপ রাজবংশী ও ধর্মজীত রাজবংশী।

Show More

Related Articles

Back to top button