Barak Valley

কালীগঞ্জে ডাকাতির ঘটনা ভেস্তে দিল পুলিশ, অভিযানে আটক ৬ ডাকাত সহ মরণাস্ত্র

কালীগঞ্জ : ফিল্মি কায়দায় অভিযানে নেমে কালিগঞ্জে এক গৃহস্থের বাড়িতে ডাকাতির ঘটনা ভেস্তে দিল করিমগঞ্জ পুলিশ। অভিযানে আটক করা হয়েছে সেনা পোশাক পরিহিত কুখ্যাত ছয় ডাকাতকে। তাদের কাছ থেকে পুলিশ পিস্তল, রাইফেল, তাজা কার্তুজ সহ বেশ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।

জানা গেছে, সোমবার রাতে করিমগঞ্জ পুলিশ গোপন সূত্রে জানতে পারে, এক বড়সড় ডাকাতদল করিমগঞ্জ জেলার কালিগঞ্জের এক গৃহস্থের বাড়িতে ডাকাতি করবে। খবর পাওয়া মাত্রই তত্‍পর হয়ে ওঠেন ডিএসপি গীতার্থ দেবশর্মা। ডিএসপির নির্দেশে নিলামবাজার থানার ওসি দ্বীপজ্যোতি মালাকারের নেতৃত্বে এক বিশাল পুলিশ বাহিনী ওই গৃহস্থের বাড়িতে আত্মীয় সেজে ওত্‍ পেতে থাকেন। রাতে ডাকাত দলেরা আসতেই ওত্‍ পেতে থাকা পুলিশ ঝাঁপিয়ে পড়ে তাদের ওপর। সে সময় পুলিশ দুই কুখ্যাত ডাকাতকে আটক করতে সক্ষম হলেও বাকিরা রাতের অন্ধকারের সুযোগে পলায়ন করতে সক্ষম হয়। তবে তাদের শেষ রক্ষা হয়নি। পুলিশ তাদের ধরতে চারিদিকে নাকা চেকিং গড়ে তুলে। শেষ পর্যন্ত রাতেই রাতাবাড়ি এলাকায় একটি গাড়ি নিয়ে পলাতক আরও চার কুখ্যাত ডাকাতকে ধরতে সক্ষম হয় পুলিশ।

দুই অভিযানে আটক ডাকাত দের তবজুর আলি, আসাব উদ্দিন, মনির আলি, নুরুল হক, আব্দুল লতিফ এবং খয়রুল ইসলামকে পরিচয় উদ্ধার করেছে পুলিশ। তাদের কাছ থেকে পুলিশ একটি পিস্তল, একটি রাইফেল, বেশ কিছু সক্রিয় কার্তুজ, ডেগার, তরোয়াল, হাতুড়ি সহ বেশ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।

আজ মঙ্গলবার বিকালে ডিএসপি সদর গীতার্থ দেবশর্মা জানান, আটক ডাকাতরা কুখ্যাত এবং নানা অপরাধের সহিত জড়িত। তাদের জিজ্ঞাসাবাদ করে বেশ তথ্য উদ্ধার করেছে পুলিশ। সেই তথ্যের ভিত্তিতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Show More

Related Articles

Back to top button