Assam

ঘুষের টাকা নিতে গিয়ে হাতেনাতে ধৃত বঙাইগাঁও ডিটিও অফিসের সিনিয়র অ্যাসিস্টেন্ট

বঙ্গাইগাঁও : ঘুষের টাকা নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন বঙাইগাঁও ডিটিও অফিসের জনৈক সিনিয়র অ্যাসিস্টেন্ট। অসম পুলিশের ভিজিল্যান্স অ্যান্ড অ্যান্টি-করাপশন অধিকরণের আধিকারিকদের হাতে ধৃতকে বঙাইগাঁও জেলা পরিবহণ কার্যালয় (ডিটিও)-এর সিনিয়র অ্যাসিস্টেন্ট সুভাষ দৈমারি বলে পরিচয় পাওয়া গেছে।

সুনিৰ্দিষ্ট এক অভিযোগের ভিত্তিতে আজ মঙ্গলবার অসম পুলিশের ভিজিল্যান্স অ্যান্ড অ্যান্টি-করাপশন অধিকরণের আধিকারিকদের পাতা জালে পড়েন সুভাষ। দূষণ পরীক্ষা কেন্দ্রের আইডি আনব্লক করার জন্য অভিযোগকারীর কাছ থেকে ৬,০০০ টাকা ঘুষ দাবি করেছিলেন ধৃত সিনিয়র অ্যাসিস্টেন্ট সুভাষ দৈমারি। দর কষাকষির পর টাকার হার কমিয়ে ৫,০০০ টাকা ধার্য করে দিয়েছিলেন তিনি।

অভিযোগকারী বিষয়টি ভিজিল্যান্স অ্যান্ড অ্যান্টি-করাপশন অধিকরণের গোচরে নেন। সে অনুসারে আজ মঙ্গলবার বেলা দুটা নাগাদ অসমের ভিজিল্যান্স এবং দুর্নীতি দমন অধিকরণের এক দল বঙাইগাঁও জেলা পরিবহণ আধিকারিক ও সচিব, আঞ্চলিক পরিবহণ কর্তৃপক্ষের কার্যালয়ে ফাঁদ পাতে।

অভিযোগকারীর হাত থেকে নগদ পাঁচ হাজার টাকা নেওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে যান সুভাষ দৈমারি। অভিযুক্ত সরকারি কর্মচারীর কাছে থেকে স্বতন্ত্র সাক্ষীদের উপস্থিতিতে নগদ মোট ২৬,৫০০ টাকা বজেয়াপ্ত করা হয়েছে। ডিটিও অফিস থেকে তাকে নিয়ে যাওয়া হয় এসিবি থানায়। এসিবি থানায় সুভাষ দৈমারির বিরুদ্ধে ৫৬/২০২৩ নম্বরে ভারতীয় ফৌজদারি দণ্ডবিধির ১২০ (বি), দুর্নীতি প্রতিরোধ আইন, ১৯৮৮ (২০১৮ সালে সংশোধিত) আর/ডব্লিউ-এর ৭ (এ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

Show More

Related Articles

Back to top button