Assam

ঘুষ নিতে গিয়ে ধৃত কামরূপের লাট মন্ডল

গুয়াহাটি, ৬ জুলাই (হি.স.) : কামরূপ (গ্রামীণ) জেলার ছমরিয়া রাজস্ব সার্কল অফিসের এক কর্মচারী ঘুষের টাকা নিতে গিয়ে ভিজিল্যান্স ও অ্যান্টি করাপশন অধিকরণের আধিকারিকদের হাতে পাকড়াও হয়েছেন। ধৃত কর্মচারী সংশ্লিষ্ট রাজস্ব সার্কলের লাটমণ্ডল জীবেশকুমার দেবশর্মা।

কামরূপের ছমরিয়া রাজস্ব সার্কল অফিসে আজ বৃহস্পতিবার সকালের দিকে লাটমণ্ডল জীবেশকুমার দেবশর্মাকে ঘুষের অগ্রিম নগদ টাকা নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও করেছেন ভিজিল্যান্স ও অ্যান্টি করাপশন অধিকরণের আধিকারিকরা।

জনৈক ব্যক্তি তার জমির নামজারির জন্য বহুদিন আগে এক আবেদন করেছিলেন। কিন্তু নামজারি করতে গরিমসি করে বিলম্ব করছিলেন লাটমণ্ডল জীবেশকুমার। শীঘ্র নামজারি করতে তিনি আবেদনকারীর কাছে নগদে মোটা অঙ্কের টাকা দাবি করেছিলেন।

এখানে উল্লেখ করা যেতে পারে, একই অভিযোগে গত ২৬ জন মরিগাঁও জেলা সদরে রাজস্ব সার্কল অফিসের লাটমণ্ডল নবজ্যোতি নাথ ঘুষের টাকা নিতে গিয়ে ভিজিল্যান্স ও অ্যান্টি করাপশন অধিকরণের আধিকারিকদের হাতে পাকড়াও হয়েছিলেন।

ওই দিনই কোকরাঝাড় জেলার কাজিগাঁও দেবিতলা ডেভেলপমেন্ট ব্লক অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার সাবিবর রহমানকেও ঘুষের টাকা নিতে গিয়ে গ্রেফতার হতে হয়েছে।

Show More

Related Articles

Back to top button