Barak Valley

চোড়াইবাড়িতে কুড়ি লক্ষাধিক টাকার নেশা জাতীয় সামগ্রী কফ সিরাপ বাজেয়াপ্ত, আটক ৩

চোড়াইবাড়ি : কু‌ড়ি লক্ষা‌ধিক টাকার নেশাজা‌তীয় কফ সিরাপ বা‌জেয়াপ্ত হয়েছে করিমগঞ্জ জেলার অন্তর্গত বাজা‌রিছড়া থানাধীন চুড়াইবা‌ড়ি পুলিশ ওয়াচপোস্টে। মাদক কফ সিরাপ পাচারের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে ওয়াচপোস্ট পুলিশ।

গতকাল বুধবার দশ লক্ষা‌ধিক টাকার বি‌দে‌শি সিগা‌রেট উদ্ধারের পর আজ বৃহস্পতিবার ফের নেশা বি‌রোধী অভিযা‌নে নেমে সাফল্ পেয়েছে বাজা‌রিছড়ার চুড়াইবা‌ড়ি পু‌লিশ।

অসম-ত্রিপুরা আন্তঃরাজ্য সীমান্তবর্তী চুড়াইবাড়ি পুলিশ ওয়াচপোস্টের ইনচার্জ প্রণব মি‌লি জানান, আজ সকা‌লে অভিযান চালিয়ে এক‌টি ক‌ন্টেইনার (পণ্যবাহী লরি) থেকে ২০ লক্ষা‌ধিক টাকার নেশা জাতীয় কফ সিরাপ বা‌জেয়াপ্ত করেছেন তাঁরা। নিষিদ্ধ কফ সিরাপ পাচারের অভিযোগে তিনজনকে আটক করা হয়। তারা উত্তরপ্রদেশের বাসিন্দা গম্ভীর সিং, কুলদীপ যাদব এবং সন্তোষ যাদব।

তিনি জানান, আজ সকা‌লে গুয়াহা‌টি থে‌কে এইচআর ৩৭ ই ৪২৩৪ নম্ব‌রের ভিআরএল ল‌জি‌স্টিক লি‌মি‌টে‌ডের এক‌টি ক‌ন্টেইনার অনলাইন সামগ্রী নি‌য়ে ত্রিপুরার রাজধঝানী আগরতলার উদ্দেশ্যে যাওয়ার প‌থে চুড়াইবা‌ড়ি ওয়াচ‌পো‌স্টে পৌঁছে। পুলিশ কর্মীদের নিয়ে লরিতে তালা‌শি চালান তিন। তালাশি চালিয়ে বি‌ভিন্ন সামগ্রীর আড়াল থে‌কে ১৪ কার্টু‌নে ১৫০ শিশি ২,১০০ শিশি নেশার কফ সিরাপ উদ্ধার করা হয়েছে। এগুলির কা‌লোবাজা‌রি মূল্য কমপক্ষে ২০ লক্ষ টাকার বেশি হ‌বে।

পু‌লিশ অফিসার মিলি জানান, ধৃত‌দের স্বীকারোক্তির ভিত্তিতে তাদের বিরু‌দ্ধে এন‌ডি‌পিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গন্ধ‌বি‌হীন এ জাতীয় নেশা সামগ্রীর ব্যাপক চা‌হিদা বাংলা‌দে‌শে। বাংলাদেশে প্রতি শিশি কফ সিরাপ এক হাজার থে‌কে ১,২০০ টাকা পর্যন্ত বি‌ক্রি হয়।

Show More

Related Articles

Back to top button