Barak ValleyAssamNorth-East

জেসিবি’র ধাক্কায় মৃত্যু নাবালকের

nTB Desk: গতকাল রাত আনুমানিক ৯ ঘটিকার সময় কাছাড় জেলার জয়পুর থানার অন্তর্গত শারদাপল্লীতে জেসিবি’র ধাক্কায় মৃত্যু হয় এক যুবকের। রাত্রি বেলা খাবার খেয়ে বাইরে আসতেই ঘটে এই দূর্ঘটনা। ঘরের পাশে থাকা মাটির টিলা থেকে একটি জেসিবি মাটি কাটতে ছিল সেই সময় মাটি কেটে উপর থেকে নিচের দিকে নেমে আসার সময় পাশে দাঁড়িয়ে থাকা সজল বিশ্বাসের পুত্র অষ্টম শ্রেণীর ছাত্র ১৪ বছরের নাবালক সর্বজীত বিশ্বাসকে পিছনের বকেট দিয়ে সজোড়ে আঘাত করে। সাথে সাথে সে মাটিতে লুটিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজনরা তাকে নিয়ে ছুটে যান জয়পুর এস.এইচ.সি তে সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে দলবল নিয়ে ছুটে যান জয়পুর থানার ভারপ্রাপ্ত ওসি সুবিত গগৈ। ঘটনাস্থলে পৌঁছে জেসিবি উদ্ধার করে জয়পুর থানায় নিয়ে যান। এদিকে খবর পেয়ে লক্ষীপুর থেকে সি.আই ও শিলচর থেকে এস.পি নুমল মহাত্ত , এডিশনাল এসপি সুব্রত সেন ছুটে আসেন জয়পুর থানায়। তারা সর্বাবস্থায় পরিবারের লোকজনদের পাশে আছেন বলে পুত্র হারা শোকাহত পরিবারকে সান্ত্বনা দেন ও মৃতদেহ ময়নাতদন্তের জন্য শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

আজ দুপুর ১২টা নাগাদ শিলচর মেডিকেল কলেজ থেকে মৃত দেহ বাড়িতে নিয়ে আসা হয় এবং তার অন্তিম সংস্কার করা হয়। এই মর্মান্তিক ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে । এলাকার প্রতিটি মানুষ এই ঘটনা নিয়ে মর্মাহত।

Show More

Related Articles

Back to top button