Barak Valley

দুর্গাপূজা উপলক্ষ্যে করিমগঞ্জ জেলার বিভিন্ন প্রান্তে আপত্‍কালীন ফোন নম্বর জারি প্রশাসনের

জনসংযোগ, করিমগঞ্জ : করিমগঞ্জে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ দুর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পূর্ণ করতে এবং যে কোনও আপত্‍কালীন পরিস্থিতিতে যোগাযোগের জন্য টেলিফোন নম্বর জারি করেছেন।

সরকারি সূত্রে এ খবর জানিয়ে বলা হয়েছে, দুর্গাপূজার দিনগুলি এবং প্রতিমা নিরঞ্জনের সময় আপত্‍কালীন পরিস্থিতিতে সহায়তা প্রদান করতে কয়েকটি হেল্পলাইন নম্বরগুলি জারি করা হয়েছে।

সে অনুযায়ী করিমগঞ্জে পুলিশ কন্ট্রোল রুমের নম্বর ৮০৯৯৬৬২২৭৫।

এদিকে করিমগঞ্জের বিভিন্ন প্রান্তে আপত্‍কালীন পরিস্থিতি মোকাবিলায় জেলার সব কয়টি ফায়ার অ্যান্ড ইমার্জেন্সি সার্ভিস স্টেশনের টেলিফোন নম্বর জানিয়ে দেওয়া হয়েছে। ফোন নম্বরগুলি যথাক্রমে করিমগঞ্জে ০৩৮৪৩-২৬২১০১ এবং ৭৬৩৭৯৩০৬৩৪, পাথারকান্দিতে ৮৬৩৮৭৯৪৮৫৪, নিলামবাজারে ০৩৮৪৩-২৬০৪৬৫ এবং ৯৯৫৪০৭৬৭৩৩, বদরপুরে ০৩৮৪৩-২৬৮১৯৫ ও ৯৪০১২৬৪২৯৬ এবং রামকৃষ্ণনগরে ০৩৮৪৩-২৫৯০০৮ ও ৭৩৯৯৫২৩১৫৭।

পাশাপাশি সিভিল হাসপাতালের সহায়তা নিতে যে ফোন নম্বর জারি করা হয়েছে সেগুলি ৮১৩৫৯৩১৭৮৩ এবং ডিস্ট্রিক্ট কন্ট্রোল রুমের ফোন নম্বর ০৩৮৪৩-২৬৫১৪৪ ও টোল-ফ্রি নম্বর ১০৭৭।

করিমগঞ্জের অতিরিক্ত জেলাশাসক এবং জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সিইও এক গণবিজ্ঞপ্তি জারি করে এই নম্বরগুলি জানিয়েছেন। জেলার পূজা কমিটিগুলিকে জনগণের সুবিধার্থে পূজা মণ্ডপে জারিকৃত জরুরি ফোন নম্বরগুলি প্রদর্শিত করতে অনুরোধ জানিয়েছে প্রশাসন।

Show More

Related Articles

Back to top button