Barak Valley

‘নারী শক্তি বন্দন’ : আনন্দে নাচে-গানে মিষ্টি বিতরণ করিমগঞ্জ বিজেপির মহিলা মোর্চার

করিমগঞ্জ : লোকসভায় ‘নারী শক্তি বন্দন’ শীর্ষক মহিলা বিল পাস হওয়ায় আনন্দে নাচ-গানের মাধ্যমে মিষ্টি বিতরণ করে ঐতিহাসিক দিনটি পালন করলেন করিমগঞ্জ বিজেপির মহিলা মোর্চার বিভিন্ন স্তরের পদাধিকারী ও কার্যকর্ত্রীরা।

জেলা মহিলা মোর্চা, শহর মণ্ডল মহিলা মোর্চা, সরিষা ও মাইজগ্রাম মহিলা মোর্চা ‘নারী শক্তি বন্দন’ বিল সংসদে পাস হওয়ায় প্ৰধানমন্ত্ৰী নরেন্দ্র মোদীকে সম্মান জানিয়ে জেলার মহিলা মোর্চা করিমগঞ্জ বিজেপির জেলা সদর কার্যালয়ের সামনে বাজি, পটকা, ধামাইল নৃত্য সহ অন্যান্য কার্যক্রম পরিবেশন করে আনন্দ-উল্লাস করেন।

কার্যক্রমে অংশগ্রহণ করেন বিজেপির সর্বভারতীয় নেত্রী তথা মহিলা মোর্চার প্রাক্তন কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও বর্তমান প্রদেশ বিজেপির কার্যনির্বাহী সদস্য শিপ্রা গুণ, জেলা মহিলা মোর্চার সভানেত্রী সীমা নন্দী, জেলা মহিলা মোর্চার সম্পাদক রূপশ্রী চৌধুরী, সোমা দাস, পুর কমিশনার জয়শ্রী চক্রবর্তী সহ অনেকে।

শিপ্রা গুণ বলেন, বিজেপির মহিলা মোর্চার কেন্দ্রীয় সদস্য থাকাকালীন তাঁরা বার বার লোকসভা, রাজ্যসভা ও বিধানসভায় মহিলাদের আসন সংরক্ষণের দাবি জানিয়ে আসছিলেন। যার ফল আজ দেখা যাচ্ছে রত্নগর্ভা বিশ্বনেতা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য।

Show More

Related Articles

Back to top button