Barak Valley

পাথারকা‌ন্দিতে ২০ লক্ষা‌ধিক টাকার ইয়াবা সহ গ্ৰেফতার ত্রিপুরার দম্প‌তি

পাথারকা‌ন্দি : লক্ষা‌ধিক টাকার মাদক সহ পাথারকা‌ন্দি পু‌লি‌শের জা‌লে পড়েছে ত্রিপুরার দম্প‌তি। অস‌মের ক‌রিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকা‌ন্দি এসে মাদক ইয়াবা ট্যাব‌লেট সংগ্রহ ক‌রে ফেরা হলো না ত্রিপুরার সিপাহিজলা জেলার অন্তর্গত বক্সনগ‌রের কলম‌চৌড়া গ্ৰামের বাসিন্দা বিলাল হু‌সেন ও তস‌লিমা আখতার। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী।

পাথারকা‌ন্দি থানার ওসি ইনস্পেক্টর দীপক দাস জানান, আজ বুধবার দুপু‌রের দিকে এক‌টি অটো রিকশায় নিজেদের একটি শিশুসন্তান নিয়ে ত্রিপুরার এই দম্প‌তি স্থানীয় এক গোপন ডেরা থে‌কে নি‌ষিদ্ধ মাদক সংগ্রহ ক‌রে বাইপাস ধ‌রে ফের স্বরাজ্যে চলে যাচ্ছিল।

কিন্তু গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ ওএন‌জি‌সি এলাকার উনামগাঁওয়ে মাদকবাহী অটো আসার পর তার গতিরোধ করে তালা‌শি চালায়। তালাশিতে তা‌দের হেফাজত থে‌কে দশ হাজারটি মাদক ইয়াবা ট্যাব‌লেট উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাব‌লেটগুলির কা‌লোবাজা‌রে মূল্য ২০ লক্ষ টাকার বেশি হবে।

ওসি জানান, ধৃত‌ ত্রিপুরার সিপাহিজলা জেলার অন্তর্গত বক্সনগ‌রের কলম‌চৌড়া এলাকার বাসিন্দা বিলাল হো‌সেন ও তার স্ত্রী তস‌লিমা আখতারের বিরু‌দ্ধে এন‌ডি‌পিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

Show More

Related Articles

Back to top button