ASSAM

প্রয়াত মরিগাঁওয়ের তিনবারের প্রাক্তন কংগ্রেস বিধায়ক জোনজোনালি বরুয়া

গুয়াহাটি, ৩০ মে : চলে গেলেন মধ্য অসমের মরিগাঁও বিধানসভা কেন্দ্রের তিনবারের প্রাক্তন কংগ্রেস বিধায়ক জোনজোনালি বরুয়া। আজ মঙ্গলবার সকাল ছয়টায় গৌহাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বরিষ্ঠ কংগ্রেস নেত্রী জোনজোনালি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।

সূত্রের খবর, জোনজোনালি বরুয়া দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে চিকিত্‍সাধীন ছিলেন কিছুদিন। পরবর্তীতে তাঁকে গৌহাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

উল্লেখ্য, জোনজনালি বরুয়া মরিগাঁও বিধানসভা আসনে পরপর তিনবার, ২০০১ থেকে ২০১৬ পর্যন্ত কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। বিধায়ক ছাড়াও, জোনজোনালি বরুয়া মরিগাঁও জেলা কংগ্রেসের সভাপতি, অসম প্রদেশ কংগ্রেস কমিটির (এপিসিসি)সহ-সভাপতি এবং মরিগাঁও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি পদে ছিলেন।

বরিষ্ঠ নেত্রীর প্রয়াণে অসম প্রদেশ কংগ্রেসের সভাপতি ভূপেন বরা সহ দলের সর্বস্তরের নেতা-কর্মী গভীর শোক প্রকাশ করেছেন। নিজের টুইটার হ্যান্ডলে ভূপেন বরা শোক প্রকশ করে লিখেছেন, জোনজোনালি বরুয়ার মৃত্যু দলের জন্য এক অপূরণীয় শূন্যতা তৈরি করেছে। এছাড়া শোক ব্যক্ত করেছে মরিগাঁও জেলা কংগ্রেস ইউনিটও।

Show More

Related Articles

Back to top button