Science & TechNational

প্রায় দেড় ঘণ্টা পর ফিরল ফেসবুক, ইনস্টাগ্রাম

ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার রাতে আচমকা লগ আউট হয়ে যায় ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! প্রায় দেড় ঘণ্টা পর ফের সোশ্যাল মিডিয়াটি। অবশেষে লগ ইন করা গিয়েছে ফেসবুকে (Facebook) ও ইনস্টায় (Instagram)। এদিন বিশ্বজুড়েই ইউজাররা এই সমস্যার সম্মুখীন হয়েছেন। 

ফেসবুকে যাঁদের লগ ইন করা ছিল, রাত ৮টা ৫০ মিনিট নাগাদ, হঠাৎই তাঁদের অ্যাকাউন্ট নিজে থেকে লগ আউট হয়ে যায়। প্রথমে কেউ বুঝেই উঠতে পারছিলেন না, আচমকা কী এমন হল? এক্স হ্যান্ডেলে অনেকেই প্রশ্ন করতে থাকে, সকলের সঙ্গেই কি এই একই ঘটনা ঘটছে? প্রত্যেকেই জানান, তাঁদেরও একই অভিজ্ঞতা হয়েছে।

একই অবস্থা ফেসবুকের আরেক সোশাল প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেরও। মেসেঞ্জারেও মেসেজ পাঠানো যাচ্ছে না। তবে তাদের মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ আগের মতোই কাজ করছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, প্রযুক্তিগত ত্রুটির কারণেই হয়তো সমস্ত অ্যাকাউন্ট লগ আউট হয়ে গিয়েছে। যদিও মার্ক জুকারবার্গের সংস্থার তরফে এখনও পর্যন্ত বিজ্ঞপ্তি দেওয়া হয়নি। তবে ৯.১৫ মিনিট নাগাদ জুকারবার্গ এক্স হ্যান্ডেলে জানান, “চিন্তার কোনও কারণ নেই। একটু অপেক্ষা করুন। সব ঠিক হয়ে যাবে।” প্রায় দেড় ঘণ্টা র স্বাভাবিক হয় পরিষেবা। 

Show More

Related Articles

Back to top button