Barak Valley

ফের করিমগঞ্জ পুলিশের হাতে ধৃত মিজোরামের ড্রাগস মাফিয়া, বাজেয়াপ্ত লরি সহ বিপুল পরিমাণের হেরোইন

করিমগঞ্জ : ফের করিমগঞ্জে বিপুল পরিমাণের ড্রাগস সমেত ধরা পড়েছে মিজোরামের এক ড্রাগস মাফিয়া। ধৃত মাফিয়াকে চাম্পাই জেলার এলেঙ্গাসম গ্রামের খ্রিস্টোফার জশুয়ানা বলে পরিচয় উদ্ধার করেছে করিমগঞ্জ সদর থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে শনিবার করিমগঞ্জ সদর থানায় নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্সেস অ্যাক্ট, ১৯৮৫ (এনডিপিএস) আইনের অধীনে মামলা নথিভুক্ত করে গ্রেফতার করা হয়েছে।

সদর পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে দলবল নিয়ে মাদক বিরোধী অভিযানে নামেন করিমগঞ্জের পুলিশ সুপার পার্থপ্রতিম দাস নিজে। জাতীয় সড়কে নাকা চেকিং বসানো হয়। এর পর দুপুরের দিকে সাফল্য লাভ করেন পুলিশ সুপার। এমজেড ০৪ এ ৪৮২৭ নম্বরের পিকআপ ভ্যানে পুলিশের তল্লাশিতে উদ্ধার হয় ৫৫টি সাবানের বাক্সে ৭০০ গ্রাম হেরোইন। পিকআপ ভ্যান সহ ধৃতের মোবাইল হ্যান্ডসেট বাজেয়াপ্ত করে পুলিশের তদন্ত শুরু হয়েছে বলে জানা গেছে।

পুলিশের জনৈক আধিকারিক জানান, হেরোইন চালান মিজোরাম থেকে আসার খবর পেয়ে তাঁরা পুলিশ সুপারের নির্দেশে সঙ্গে সঙ্গে অভিযানে নামেন। তিনি বলেন, ধৃত চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এতে অনেক তথ্য লাভ করেছে পুলিশ। সেই তথ্যের ভিত্তিতে পুলিশের তদন্ত শুরু হয়েছে।

Show More

Related Articles

Back to top button