Barak Valley

বদরপুরে প্রায় দু কোটি টাকার হেরোইন ও পিস্তল সহ গ্রেফতার দুই, বাজেয়াপ্ত মাদকবাহী গাড়ি

বদরপুর : মাদক-বিরোধী অভিযানে আবারও বড়সড় সাফল্য পেয়েছে বিএসএফ-এর গোয়েন্দা বাহিনী। আজ রবিবার রাতে বিএসএফ-এর ১৭০ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা অভিযানে নেমে প্ৰায় দু কোটি টাকার হেরোইন, পিস্তল সহ আটক করেছেন দুই মাদক কারবারিকে। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে মাদক বহনকারী টাটা হায়ার কার।

জানা গেছে, নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে গত দু-দিন ধরে মাদক পাচারকারীদের জালে তুলতে সাদা পোশাকে বিভিন্ন স্থানে অভিযান চালায় বিএসএফ গোয়েন্দা শাখা। একাধিক জাতীয় সড়কে পৃথক পৃথক ভাবে ওত্‍ পেতে থাকেন আধিকারিক ও জওয়ানরা। কিন্তু সূত্রের খবরে কোনও সাফল্য লাভ করতে পারেননি তাঁরা। আজ গোটা দিন অসম-ত্রিপুরা ৮ নম্বর জাতীয় সড়কের একাধিক স্থানে বসে থাকেন বিএসএফ-এর গোয়েন্দা কর্মীরা। বিভিন্ন ধাবাকে নজরে রাখেন বিএসএফ-এর অভিযানকারীরা।

হঠাত্‍ সন্ধ্যার দিকে খবর আসলে সঙ্গে সঙ্গে বদরপুর থানার পুলিশকে নিয়ে জাতীয় সড়কে অভিযানে নামে বিএসএফ। বদরপুরঘাট এলাকায় নাকা চেকিং বসিয়ে শিলচরগামী প্রত্যেকটি যানবাহনে তালাশি চালানো হয়। নির্দিষ্ট সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী কালো রঙের এএস ১১ ওয়াই ৪৬৬৬ নম্বরের টাটা হায়ার কার বদরপুরঘাটে আসার সঙ্গে সঙ্গে তাকে ঘিরে ফেলেন জওয়ানরা। এর পর চালক সহ এক যাত্রীকে কার থেকে নামিয়ে তালাশি চালিয়ে সাফল্য লাভ করেন অভিযানকারীরা। উদ্ধার হয় পয়েন্ট (.) ২২ বোরের পিস্তল, ১৩ রাউন্ড সক্রিয় গুলি, পাঁচটি সাবানের কেস থেকে সন্দেহজনক হেরোইন।

মাদক পাচার এবং অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে আটক করা হয় কারের মালিক বদরপুরের বোন্দাশিল গ্রামের জনৈক আসাব আলির ছেলে হাশিম উদ্দিন ও বদরপুরের কোণাপাড়া গ্রামের জনৈক ইরশাদ আলির ছেলে রেহান উদ্দিন খানকে। তাদের হেফাজত থেকে বাজেয়াপ্ত করা হয়েছে সিম ভরতি তিনটি মোবাইল ফোনের হ্যান্ডসেট।

অন্যদিকে বাজেয়াপ্তকৃত সামগ্রীর বাজারমূল্য দুই কোটি টাকার বেশি হবে বলে জানা গেছে বিএসএফ সূত্রে। ধৃত দুই পাচারকারীকে আইনি প্রক্রিয়ার জন্য হস্তান্তর করা হয়েছে বদরপুর থানা কর্তৃপক্ষের কাছে। বদরপুর পুলিশ ধৃত দুজনের বিরুদ্ধে মাদক পাচার ও অবৈধভাবে আগ্নেয়াস্ত্র রাখার দায়ে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করেছে বলে জানা গেছে।

Show More

Related Articles

Back to top button