Barak Valley

বদরপুরে ৩ কোটির হেরোইন সহ ধৃত ১

বদরপুর : মাদক-বিরোধী অভিযানে বড়সড়ো সাফল্য লাভ করেছে করিমগঞ্জ পুলিশ। আজ বুধবার দুপুরের দিকে করিমগঞ্জ জেলার অন্তর্গত বদরপুরে অভিযান চালিয়ে পুলিশ বাজেয়াপ্ত করেছে একটি লরি সহ প্রায় ৩-১০ কোটি টাকা মূল্যের নেশাজাতীয় সামগ্রী। মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে একজনকে। ধৃত পাচারকারীকে এই জেলারই এংলাবাজার এলাকার বাসিন্দা শিহাব উদ্দিন বলে পরিচয় পাওয়া গেছে।

করিমগঞ্জ সদর পুলিশ সূত্রে জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার প্রতাপ দাসের নেতৃত্বে বদরপুর থানার এক দল পুলিশকে সঙ্গে নিয়ে বদরপুরঘাটের দেবেন্দ্রনগরে অবস্থিত সিমেন্ট ফ্যাক্টরি সংলগ্ন এলাকায় অভিযানে নামে পুলিশের দল। এক সময় এএস ০১ জেসি ৬৭৯৬ নম্বরের একটি লরির গতিরোধ করে তাতে তালাশি চালিয়ে পুলিশ উদ্ধার করে ১১০টি সাবান কেসে ভরতি ১,২২০ গ্রাম হেরোইন। এর সঙ্গে আটক করা হয় পাচারকারী শিহাব উদ্দিনকে।

করিমগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার প্রতাপ দাস জানান, ধৃত পাচারকারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে বদরপুর থানায় তাকে টানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মাদক পাচারের বেশ কিছু তথ্য লাভ করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে এগুলো এ মুহূর্তে খোলসা করা যাবে না। অতিরিক্ত পুলিশ সুপার জানান, ধৃত পাচারকারীর সূত্র ধরে আরও ধরপাকড়ের সম্ভাবনা রয়েছে।

Show More

Related Articles

Back to top button